প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন সাবেক যুবলীগ নেতা মুসা

প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন সাবেক যুবলীগ নেতা মুস। শুক্রবার (৪জুন)একটি অনলাইন নিউজ পোর্টালে,”আশুলিয়ায় বালু ব্যবসা দক্ষল চেষ্টার অভিযোগ” শিরোনাম শীর্ষক প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নের সাবেক যুবলীগ নেতা মোঃ মোশাররফ হোসেন মুসা।

আশুলিয়ায় বালু ব্যবসা দক্ষল চেষ্টার অভিযোগ সাবেক যুবলীগ নেতার বিরুদ্ধে শিরোনাম শীর্ষক একটি অনলাইন পোর্টালে যে সংবাদটি প্রকাশিত হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা,বানোয়াট, ভিত্তিহীন ও উদ্দেশ্য প্রণোদিত।মোশাররফ হোসেন মুসা এই প্রতিবেদককে বলেন,আমি এলাকায় ছিলাম না।যখন ঘটনা ঘটে তখন আমি নারায়ণগঞ্জ ছিলাম।

তিনি আর বলেন রাজনৈতিক প্রতিহিংসা স্বরূপ আমাকে হেয় প্রতিপন্ন করার জন্য একটি কুচক্রী মহল আমার নামে মিথ্যা সংবাদ দিয়ে অপপ্রচার চালিয়ে সমাজের কাছে আমার মান সম্মানকে ক্ষুন্ন করার পায়তারা করছে।

তিনি আর বলেন, আশুলিয়ায় ও সাভারে আমার যে সুপরিচিত ও সুনাম আছে সেটা কারোর অজানা নয়। তাই এক শ্রেণীর কুচক্রী মহল আমার রাজনৈতিক জীবনের সফলতা ও মান সন্মানকে নষ্ট করার জন্য সার্বক্ষণিক লেগেই আছে।

আমার নামে যে সংবাদটি প্রকাশিত হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন, উদ্দেশ্য প্রণোদিত ও কাল্পনিক। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

মিতুকে আমার ছেলে খুন করেছে, তাকে আপনি মাফ করে দিন

মেয়ে মাহমুদা খানম মিতুকে খুনের জন্য জামাতা সাবেক পুলিশ সুপার বাবুল আক্তারকে দায়ী করেছেন মিতুর মা শাহেদা মোশাররফ। তিনি বলেন,...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x