প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন সাবেক যুবলীগ নেতা মুসা

প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন সাবেক যুবলীগ নেতা মুস। শুক্রবার (৪জুন)একটি অনলাইন নিউজ পোর্টালে,”আশুলিয়ায় বালু ব্যবসা দক্ষল চেষ্টার অভিযোগ” শিরোনাম শীর্ষক প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নের সাবেক যুবলীগ নেতা মোঃ মোশাররফ হোসেন মুসা।

আশুলিয়ায় বালু ব্যবসা দক্ষল চেষ্টার অভিযোগ সাবেক যুবলীগ নেতার বিরুদ্ধে শিরোনাম শীর্ষক একটি অনলাইন পোর্টালে যে সংবাদটি প্রকাশিত হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা,বানোয়াট, ভিত্তিহীন ও উদ্দেশ্য প্রণোদিত।মোশাররফ হোসেন মুসা এই প্রতিবেদককে বলেন,আমি এলাকায় ছিলাম না।যখন ঘটনা ঘটে তখন আমি নারায়ণগঞ্জ ছিলাম।

তিনি আর বলেন রাজনৈতিক প্রতিহিংসা স্বরূপ আমাকে হেয় প্রতিপন্ন করার জন্য একটি কুচক্রী মহল আমার নামে মিথ্যা সংবাদ দিয়ে অপপ্রচার চালিয়ে সমাজের কাছে আমার মান সম্মানকে ক্ষুন্ন করার পায়তারা করছে।

তিনি আর বলেন, আশুলিয়ায় ও সাভারে আমার যে সুপরিচিত ও সুনাম আছে সেটা কারোর অজানা নয়। তাই এক শ্রেণীর কুচক্রী মহল আমার রাজনৈতিক জীবনের সফলতা ও মান সন্মানকে নষ্ট করার জন্য সার্বক্ষণিক লেগেই আছে।

আমার নামে যে সংবাদটি প্রকাশিত হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন, উদ্দেশ্য প্রণোদিত ও কাল্পনিক। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *