প্রতিদিনের ন্যায় আজও ১৮ শত পরিবাররের মাঝে নগদ অর্থ সহ ঈদ বস্ত্র বিতরন করলেন চেয়ারম্যান প্রার্থী রাজু

ওবায়দুল হক রিপন মিয়া আশুলিয়া প্রতিনিথিঃ

বঙ্গবন্ধু জন্ম শতবার্ষিকী উপলক্ষে ও করোনা মহামারির কারনে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনায় বাংলাদেশ আওয়ালমী লীগ কেন্দ্রীয় ধর্ম বিষয়ক উপ-কমিটির সদস্য ও আশুলিয়া ইউনিয়ন পদ প্রার্থী জনাব মোঃ রাজু আহমেদ এর উদ্যোগে নিজেস্ব অর্থায়নে গরিব দুঃখী কর্মহীন ও অসহায় মানুষের মাঝে সাস্থবিধি ও সামাজিক দূরুত্ব বজায় রেখে পবিত্র ইদুল ফিতর উপলক্ষে ঈদ বস্ত্র সহ খাদ্য ও নগদ অর্থ বিতরন করেন রাজু গ্রুপের চেয়ারম্যান রাজু আহমেদ রাজু।

আশুলিয়ার ৭নংওয়ার্ড চাঁনগাও, ৮নং ওয়ার্ড পাড়াগাঁও এবং ৯ নং ওয়ার্ড সাধুপাড়া সহ এই তিনটি ওয়ার্ডে মোট ১ হাজার ৮ শত পরিবারের মাঝে তিনি নগদ অর্থ সহ ঈদ বস্ত্র ও খাদ্য সামগ্রী বিতরন করেন। উক্ত সামগ্রী বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

বাংলাদেশ আওয়ামী লীগ নেতা আনোয়ার মন্ডল,নয়োর আলী মাস্টার,বসু সরকার,মোঃ ইউনুস আলী,মোঃ কামরুল ইসলাম,মোঃ মজিবর,আব্দুর রহমান, মোঃ সাজাহান সহ আওয়ালী লীগ এর সহযোগী অঙ্গ সংগঠনের একাধীক নেতা কর্মী।

বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় ধর্ম বিষয়ক উপকমিটির সম্মানিত সদস্য ও বিশিষ্ঠ শিল্পপতি মানবতার ফেরিওয়ালা জনাব রাজু আহমেদ রাজু সে সময় জন সাধারনে উদ্যেশে বক্তব্য রেখে বলেন।আমি শৈরাচার নয়, আমি চাঁদাবাজ নয়, আমি মানুষকে দিতে ভালোবাসি ছিনিয়ে নিতে নয়।

আপনাদের যখন যা প্রয়োজন আপনারা আমার কাছে বলবেন যথা সাধ্য চেষ্টা করবো কখনো খালি হাতে ফিরাবো না ইনশাল্লাহ। মনে রাখবেন আমি আপনাদের লোক আমি সব সময় আপনাদের পাশে থাকতে চায় আপনাদের সেবা করতে চায়। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন আমি আপনাদের কাছে বেশি কিছু চাইনা আমি শুধু আপনাদের ভালোবাসা চায়।

এসময় আরো বিভিন্ন বিষয়াদী নিয়ে তিনি আলোচনা করেন। খোঁজ নিয়ে জানা যায় গরিব- দুঃখী পথচারী, ছিন্নমূল, দুস্থ, অসহায় রোজাদারদের মাঝে মাস ব্যাপী ইফতার ও সেহরি সামগ্রী বিতরণ করে আসছেন। তিনি নেতা কর্মীদের উদ্দেশ্য আরো বলেন, আজ আমি খুব আনন্দিত আপনা আমার ডাকে সারা দিয়েছেন এবং কাছে এসেছেন আজ আমি আশাবাদী আপনারা সবাই সব সময় এভাবেই আমার ডাকে সারা দিয়ে সুখে দুঃখে পাশে থাকবেন।

আর আমিও সব সময় সুখ দুঃখে আপনাদে পাশে থাকবো ইনশাআল্লাহ। সে সময় তিনি আশুলিয়া বাসির উদ্দেশ্য আরো বলেন আপনারা ইতি মধ্যে সকলেই জানেন যে আমি আশুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদ-প্রার্থী তাই আমি আজ সকলের সমর্থন ও দোয়া কামনা করছি।

তিনি আরো বলেন আগামী তে আমি যদি নির্বাচিত হতে পারি তাহলে এই আশুলিয়া ইউনিয়ন কে আমি সচ্ছল ও সুন্দর ভাবে গরে তুলবো ইনশাআল্লাহ।আমি কখনো আপনাদের সাথে বেঈমানী করবো না। এবং বিগত দিনেগুলোতে যে ভাবে নিঃশসার্থে আপনাদের সেবা করেছি ঠিক সেভাবেই সেবা করে যাবো।

ধামরাইয়ে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

 ধামরাইয়ের ঢুলিভিটা এলাকায় বিপরীতমুখী দ্রুতগতির দুটি মোটরসাইকেলের সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও দুজন। শুক্রবার ভোরে এ দুর্ঘটনা...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x