প্রতিমন্ত্রীর স্বাক্ষর জাল: চাকুরি প্রত্যাশী এক যুবক আটক

জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ফরহাদ হোসেনের স্বাক্ষর জাল করে সাতক্ষীরা জেলা প্রশাসক কার্যালয়ে চাকরি নিতে আসা তালার এক যুবককে আটক করা হয়েছে।মঙ্গলবার (৯ মার্চ) দুপুরে প্রতারক যুবক ইমরান হোসেনকে (২৭) আটক করা হয়। ইমরান হোসেন তালা উপজেলার মহান্দি গ্রামের আলমগীর হোসেনের ছেলে।

জেলা প্রশাসন সূত্রে জানা যায়, জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ফরহাদ হোসেনের জাল স্বাক্ষর করা সুপারিশ নিয়ে জেলা প্রশাসক কার্যালয়ে আসেন যুবক ইমরান হোসেন। তাকে দেখে সন্দেহ হলে জেলা প্রশাসক এস এম মোস্তফা কামাল তাৎক্ষনিক জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর সঙ্গে ফোনে কথা বলেন এবং প্রতারণার বিষয়টি নিশ্চিত হোন। এরপর পরে তাকে আটক করা হয়।

তবে আটক ইমরান হোসেন জানান, তিনি জেলা প্রশাসক কার্যালয়ের সার্টিফিকেট সহকারী পদে চাকুরি প্রত্যাশী। জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর একটি সুপারিশ নিয়ে সেটি দেয়ার জন্য সেখানে এসেছিলেন। সুপারিশ করা কাগজটিতে জাল স্বাক্ষর নয় বলে তিনি দাবী করেন।

সাতক্ষীরা জেলা প্রশাসক এস এম মোস্তফা কামাল জানান, জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ফরহাদ হোসেনের জাল স্বাক্ষর করা সুপারিশ নিয়ে তার কাছে আসেন প্রতারক ইমরান হোসেন। এরপর তাকে আটক করা হয়। তিনি আরও জানান, তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *