প্রথম দিনে সেঞ্চুরি করেছিলেন ডেভন কনওয়ে

প্রথম খেলোয়াড় হিসেবে লর্ডসে টেস্ট ক্যারিয়ারের প্রথম দিনে সেঞ্চুরি করেছিলেন ডেভন কনওয়ে। কাল ইংল্যান্ড–নিউজিল্যান্ড টেস্টের প্রথম দিনে এই গৌরব অর্জনের পর আজ দ্বিতীয় দিনে নিজের ইনিংসটিকে দারুণ এক মহিমায় রাঙালেন কনওয়ে।

নিউজিল্যান্ডের প্রথম ইনিংসে ২০০ রান করে আউট হন ওপেনিংয়ে নামা বাঁহাতি এ ব্যাটসম্যান। ম্যাথু সিনক্লেয়ারের পর নিউজিল্যান্ডের ইতিহাসে দ্বিতীয় ব্যাটসম্যান হিসেবে অভিষেকেই ডাবল সেঞ্চুরির দেখা পেলেন কনওয়ে। প্রথম ব্যাটসম্যান হিসেবে ইংল্যান্ডে টেস্ট অভিষেকে ডাবল সেঞ্চুরির দেখা পেলেন তিনি ।

কাল প্রথম দিন শেষে ১৩৬ রানে অপরাজিত থাকা কনওয়ে আজ প্রায় একাই লড়ে দেখা পান ডাবল সেঞ্চুরির। টেস্ট অভিষেকে তাঁর আগে ছয় ব্যাটসম্যান ডাবল সেঞ্চুরির মুখ দেখেছেন।

সপ্তম ব্যাটসম্যান হিসেবে এই তালিকায় নাম লেখালেন কনওয়ে। তাঁর আগে সর্বশেষ এই নজির গড়েছেন কাইল মেয়ার্স—এ বছরের ফেব্রুয়ারিতে বাংলাদেশের বিপক্ষে নিজের অভিষেক টেস্টে অপরাজিত ২১০ রানের অবিষ্মরণীয় ম্যাচ জেতানো ইনিংস খেলেন ওয়েস্ট ইন্ডিজের এই ব্যাটসম্যান।

শেষ উইকেট হিসেবে রান আউট হন কনওয়ে। অপরাজিত থাকতে পারলে অনন্য এক ইতিহাস গড়ার সুযোগ ছিল তাঁর। প্রথম ইনিংসে ৩৭৮ রানে অলআউট নিউজিল্যান্ড।

ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং কোর্স তিন বছর হওয়াই যৌক্তিক: শিক্ষামন্ত্রী

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং কোর্স তিন বছর হওয়াই যৌক্তিক। শনিবার (১৩ আগস্ট) জাতীয় শোক দিবস উপলক্ষে শিশু...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মাে: আবু জাফর সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x