প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তি করায় এক পুলিশ সদস্যর বিরুদ্ধে মানববন্ধন

কুমিল্লা প্রতিনিধি:

কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইজবুকে ব্যাক্তিগত আইডি থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তি করায় এক পুলিশ সদস্যর বিরুদ্ধে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে আন্দিকোট ইউনিয়ন আওয়ামীলীগ ও মুক্তিযোদ্ধা সদস্যরা।
শুক্রবার (২৮ আগস্ট) সকালে উপজেলার আন্দিকোট ইউনিয়নের ডালপা বাজার আওয়ামীলীগ অফিসের সামনে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

কটুক্তিকারি ওই পুলিশ সদস্য উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন ডালপা গ্রামের খুরশিদ মিয়ার ছেলে আবু মুছা ভূইয়া (৫০)। সে বর্তমানে বাংলাদেশ পুলিশের স্পেশাল ব্রাঞ্চ (এসবি)তে এসআই পদে কর্মরত রয়েছে।মানববন্ধনে বীর মুক্তিযোদ্ধা সফিউল্লাহ, ওয়ার্ড আওয়ামীলীগের সহ-সভাপতি শরু মিয়া, সেলিম মিয়া, সাধারণ সম্পাদক নুরু মিয়া, বাঙ্গরা বাজার উপজেলা বাস্তবায়ন কমিটির আহবায়ক ইঞ্জিনিয়ার মনির খাঁন, ইউপি সদস্য জালাল উদ্দিন, কোরবানপুর জিএম উচ্চবিদ্যালয়ের শিক্ষক নজরুল ইসলাম মাষ্টারসহ ইউনিয়ন আওয়ামীলীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের সদস্যরা ওই পুলিশ সদস্য আবু মুছার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

অপরদিকে উক্ত ঘটনার প্রতিকার চেয়ে ডালপা গ্রামের মৃত রমিজ উদ্দিনের ছেলে বীর মুক্তিযোদ্ধা সফিউল্লাহ বাদী হয়ে কটুক্তিকারী আবু মুছা ভূইয়ার বিরুদ্ধে কুমিল্লার ৮নং আমলী আদালতে একটি মামলা দায়ের করেছে (যার নং সি-আর-২১৩/২০)। বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নাসরিন জাহান উর্মি তদন্ত করে প্রতিবেদন দেওয়ার জন্য জেলা গোয়েন্দা শাখার ওসিকে নির্দেশ দেয়। বাদী পক্ষের মামলা পরিচালনা করেন মুরাদনগর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এডভোকেট আবুল কালাম আজাদ তমাল।

এ বিষয়ে অভিযুক্ত আবু মুছা ভূইয়ার সাথে কথা বলার জন্য মোবাইল ফোনে একাধিকবার চেষ্টা করেও যোগাযোগ করা সম্ভব হয়নি।

বিশ্ববাজার বেসামাল, আরও বাড়ল তেলের দাম

রাশিয়ার অপরিশোধিত তেলে দাম বেঁধে দেয়ার পর বিশ্ববাজারে জ্বালানি তেলের দাম বেড়েছে। বিবিসির এক প্রতিবেদনে এই তথ্য জানা গেছে। এতে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x