প্রশংসায় ভাসছেন ইউপি সদস্য বকুল হোসেন সরকার

 প্রশংসায় ভাসছেন আশুলিয়ার কৃতি সন্তান মোঃ বকুল হোসেন সরকার।সমাজ সেবায় বিশেষ অবদান রাখায় স্বাধীনতা সংসদ এর পক্ষ থেকে ঢাকার আশুলিয়ার এক জনপ্রিয় মেম্বার সম্মাননা ক্রেস্ট পেলেন। ২০শে ফেব্রুয়ারী রাতে বাংলাদেশ প্রেস কাউন্সিল মিলনায়তনে আয়োজিত আন্তর্জাতিক মাতৃভাষা দিবসকে ঘিরে আলোচনা সভা ও সম্মাননা প্রদান অনুষ্ঠানে মোঃ বকুল হোসেন সরকারকে ক্রেস্ট প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আশুলিয়া ইয়ারপুর ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ডের মেম্বার মোঃ বকুল হোসেন সরকারকে সম্মাননা ক্রেস্ট দিয়ে ভূষিত করেন।আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়ন পরিষদের মেম্বার মোঃ বকুল হোসেন সরকার জনগণের সেবক ও উন্নয়নের রূপকার হিসেবে যথেষ্ট সফলতার পরিচয় দিয়েছেন।যে কারণে তিনি আজ সম্মাননা ক্রেস্ট পেয়ে ভূষিত হন।

বকুল হোসেন সরকার একজন দায়িত্বশীল ও মানবতার প্রতীক।তিনি যে ৫নং ওয়ার্ডের উন্নয়নের কারিগর হিসেবে জনমনে বিবেচিত,তা বলার অপেক্ষা রাখে না।তিনি একজন সফল মেম্বার,সমাজসেবক, জনগণের আস্থার প্রতীক,গরীবের বন্ধু, শান্তি প্রিয় মানুষ হিসেবে সকলের কাছে প্রিয় এটাই প্রমাণ করলেন।

বকুল হোসেন মেম্বার বলেন সমাজ সেবায় বিশেষ অবদানে আমাকে এই সম্মাননা দেওয়ায় স্বাধীনতা সংসদকে আমি কৃতজ্ঞতা জানাই।তিনি আরও বলেন আপনাদের ভালবাসাময় আমাকে এত উচ্চ শিখরে পৌঁছায়ে দিয়ে যে সম্মান হিসেবে মানুষের হৃদয়ের অন্তরালে ভিতর একটা সম্মানসূচক স্মৃতি বা সম্মানের প্রতীক চিহ্ন একে দিলেন তার ঋন হয়তো আমার মতো একজন নগন্য ব্যক্তি শোধ করতে পারবো না।

তাই আপনারা আমার জন্য দোয়া করবেন।আমি যেন আবারও মেম্বার নির্বাচিত হয়ে, জনগণের সেবক হিসেবে কাজ করতে পারি। এই প্রত্যাশা করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *