প্রেমের প্রস্তাবে রাজি না হওয়া স্কুল ছাত্রীকে ছুরিকাঘাত করে হত্যা

সাভারে প্রেমের প্রস্তাবে রাজি না হওয়া বাড়ি ফেরার পথে নিলা রায় (১৪) নামে এক স্কুল ছাত্রীকে ছুরিকাঘাতে করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনার পর থেকে অভিযুক্ত মিজানুর রহমান পলাতক রয়েছে।রোববার (২০ সেপ্টেম্বর) রাত ৮টারদিকে সাভারের ব্যাংক কলোনী এলাকার পালপাড়া মহল্লার গার্লস স্কুল রোডে এ ঘটনা ঘটে।নিহত নিলা মানিকগঞ্জ জেলার বালিরটেক এলাকার নারায়ণ রায়ের মেয়ে। সে তার পরিবারের সঙ্গে পৌর এলাকার কাজী মোকমাপাড়ার একটি বাড়ীতে ভাড়া থেকে স্থানীয় অ্যাসেড স্কুলে দশম শ্রেণীতে লেখাপড়া করত।ঘাতক মিজানুর রহমান চৌধুরী (২০) একই এলাকার বাসিন্দা।
পুলিশ ও প্রত্যাক্ষদর্শীরা জানায়, দীর্ঘদিন ধরে বখাটে মিজানুর প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল নীলাকে। প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় রোববার রাত ৮টারদিকে শাসকষ্টজনিত কারণে স্থানীয় এক হাসপাতাল থেকে বাড়ী ফেরার পথে নীলা ও তার ভাই অলকের গতিরোধ করে বখাটে ওই যুবক।
পরে তার ভাইকে ভয়ভীতি দেখিয়ে বাড়ি পাঠিয়ে দিয়ে কথার বাহানায় নির্জন সড়কে নীলার শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাত করে পালিয়ে যায় মিজানুর।

পরে স্থানীয়রা নিলাকে উদ্ধার করে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।এনাম মেডিকেল হাসপাতাল সূত্র জানা গেছে, নীলাকে ৫/৬ বার ছুরি দিয়ে আঘাত করা হয়েছে। তার মধ্যে ঘারে, মুখে ও পেটে ছুরি দিয়ে আঘাত করা হয়েছে।

পরিবার সঙ্গে কথা বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে, প্রেমে ব্যর্থ হয়ে হত্যাকান্ড ঘটতে পারে। অভিযুক্তকে আটকেরর পর মুল ঘটনা জানা যাবে। তাকে আটকের জন্য অভিযান চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *