ফুলবাড়ীতে সরকারি গাছ উদ্ধার

কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার বড়ভিটা ইউনিয়নে জেলা পরিষদের মালিকানাধীন দুটি গাছ ৩০ মে সন্ধ‍্যায় উদ্ধার করা হয়েছে। বড়ভিটা কলেজের সামনে থেকে ২৭ মে গাছ দুটি কাটা হয়েছে বলে জানাগেছে। গাছ দুটির কিছু অংশ বড়ভিটা বাজারের একটি ছ’মিল থেকে এবং বাকি অংশ বড়ভিটা ইউনিয়ন পরিষদ থেকে উদ্ধার করে জেলা পরিষদের কর্মচারীরা।

জেলা পরিষদের কেয়ারটেকার নাজমুল হক বলেন, জেলা পরিষদের সার্ভেয়ার বড়ভিটা কলেজ সংলগ্ন এলাকায় গাছ কাটার বিষয়টি আমাকে জানালে ৩০ মে বিকালে সরেজমিন পরিদর্শনে যাই।

সেখানে গিয়ে ১ টি বাবলা গাছ ও ১টি ইউক্যালিপটাস গাছ কাটার সত্যতা পাই। পরে বড়ভিটা বাজারের একটি ছ’মিলে বাবলা গাছের ২ টি খন্ড এবং ইউনিয়ন পরিষদে ইউক‍্যালিপটাস গাছের ৪টি খন্ড চিহ্নিত করি এবং ওখান থেকে চলে আসি।

ওইদিন সন্ধ‍্যায় চেয়ারম্যান আতাউর রহমান মিন্টু ট্রলি যোগে গাছগুলো ফুলবাড়ী জেলা পরিষদ ডাক বাংলোতে পৌঁছে দেন।

এ বিষয়ে জানতে বড়ভিটা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান মিন্টুর মোবাইলে একাধিক বার কল করা হলেও তিনি কল রিসিভ করেন নি।

এ ব্যাপারে জেলা পরিষদের সার্ভেয়ার রাশেদুজ্জামান রাসেল বলেন, কেয়ারটেকারকে পাঠিয়ে গাছের গুড়ি গুলি উদ্ধার করে ডাক বাংলোতে এনে রাখা হয়েছে। গাছগুলি কেন কাটা হয়েছে তা সরেজমিন পরিদর্শন করলে জানা যাবে এবং পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

রৌমারীতে সিএনজি স্ট্যান্ডে চাঁদা আদায়কে কেন্দ্র করে দু‘গ্রুপে মধ্যে সংঘর্ষ ও ধাওয়া পাল্টাধাওয়া

রৌমারী সিএনজি স্ট্যান্ডে চাঁদাবাজি বন্ধের পর থেকে দখলবাজদের উৎপাত বেড়ে যায়। অবশেষে চাঁদা আদায়কে কেন্দ্র করে দু‘গ্রুপের মধ্যে সংঘর্ষ ও...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x