ফেসবুকে খবর দেখে অসহায় বৃদ্ধার পাশে ইউএনও এবং ইউপি চেয়ারম্যান

 আলমগীর হোসেনঃ

গাইবান্ধার পলাশবাড়ীতে ফেসবুকে খবর দেখে অসহায় বৃদ্ধার পাশে দাড়ালেন পলাশবাড়ী উপজেলা নির্বাহী অফিসার কামরুজ্জামান ও হোসেনপুর ইউপি চেয়ারম্যান তৌফিকুল আমিন মন্ডল টিটু।

গত ১২ জুলাই সোমবার বাংলা ৭১ পত্রিকার গাইবান্ধা জেলা প্রতিনিধি রবিউল ইসলামের কাছে তথ্য আসে উপজেলার হোসেনপুর ইউনিয়নের চেরেঙ্গা গ্রামের মৃত আকবর আলীর স্ত্রী বেগম বেওয়া (৭০) অসুস্থ অবস্থায় বিছানায় পড়ে আছে, তাকে দেখার মত কেউ নেই। তৎক্ষনাৎ সাংবাদিক রবিউল ইসলাম সরেজমিনে গিয়ে বৃদ্ধার খোঁজ খবর নিয়ে ঘটনার সত্যতা পেয়ে Rabiul Islam নামে তার ফেসবুক আইডিতে খবর প্রকাশ করেন।

উক্ত খবরটি নজরে আসে পলাশবাড়ী উপজেলা নির্বাহী অফিসার কামরুজ্জামান ও হোসেনপুর ইউপি চেয়ারম্যান তৌফিকুল আমিন মন্ডল টিটুর ।

এরই ধারাবাহিকতায় ১৫ জুলাই বৃহস্পতিবার সন্ধ্যায় পলাশবাড়ী উপজেলা নির্বাহী অফিসার কামরুজ্জামান ও হোসেনপুর ইউপি চেয়ারম্যান তৌফিকুল আমিন মন্ডল টিটু সরেজমিনে গিয়ে অসহায় অসুস্থ বৃদ্ধা বেগম বেওয়ার শারীরিক খোঁজখবর নিয়ে তার হাতে নগদ ৫ হাজার করে মোট ১০ হাজার টাকা তুলে দেন।

এসময় হোসেনপুর ইউপি’র ৩নং ওয়ার্ড সদস্য মিজানুর রহমান, উপজেলা পরিষদের অফিস সহায়ক খোকন প্রধান, সমাজসেবক শাহীন শেখ সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বৃদ্ধা বেগম বেওয়া নগদ অর্থ সহায়তা পেয়ে আবেগ আপ্লুত হয়ে তাদের জন্য মহান আল্লাহপাকের দরবারে দোয়া প্রার্থনা করেন।

পুঁজিবাজারে ক্রেতাশূন্য ১৬৮ কোম্পানির শেয়ার

পুঁজিবাজারে তালিকাভুক্ত ১৬৮ কোম্পানির শেয়ার কেনার প্রতি আগ্রহ হারিয়েছেন বিনিয়োগকারীদের। বুধবার (২৮ সেপ্টেম্বর) লেনদেন শুরুর পর ক্রেতা থাকলেও ধীরে ধীরে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মাে: আবু জাফর সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x