বখশিশ দিতে দেরি হওয়ায় অক্সিজেন খুলে দিলেন নার্স, শিশুর মৃত্যু

গাইবান্ধা সংবাদদাতা:

বখশিশের টাকা দিতে বিলম্ব হওয়ায় শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি হওয়া আব্দুর রহমান নামে ৩০ দিন বয়সী এক শিশুর অক্সিজেন মাস্ক খুলে দেয়ার অভিযোগ উঠেছে কর্তব্যরত নার্স রিমা আকতারের বিরুদ্ধে।অক্সিজেন মাস্ক খুলে ফেলার কয়েক মিনিট পরেই শিশুটি মারা গেছে।আব্দুর রহমান গাইবান্ধা সদর উপজেলার রামচন্দ্রপুর গ্রামের মোশারফ হোসেনের ছেলে। গতকাল শনিবার (৮ আগস্ট) বিকেলে গাইবান্ধা জেলা হাসপাতালে এ ঘটনা ঘটে।স্বজনরা জানান, শ্বাসকষ্টসহ নানা উপসর্গ নিয়ে গতকাল শনিবার দুপুরে সদর হাসপাতালে ভর্তি করা হয় শিশু আব্দুর রহমানকে। ভর্তি করার পর পরই অক্সিজেন মাস্ক পরিয়ে দেন কর্তব্যরত নার্স রিমা আকতার।কিছুক্ষণ পর রিমা আকতার শিশুটির স্বজনদের কাছে অক্সিজেন বাবদ বখশিশ দাবি করেন।

বখশিশের টাকা আনতে বিলম্ব হওয়ায় তিনি অক্সিজেন মাস্কটি খুলে ফেলেন। এর কিছুক্ষণের মধ্যেই মারা যায় শিশুটি।
গাইবান্ধা জেলা হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ফারুক হোসেন জানান, অক্সিজেন দেয়ার জন্য কাউকে বখশিশ দেয়ার কোনো ঘটনা ঘটেনি। তবে রোগীর স্বজনরা বখশিশের জন্য অক্সিজেন মাস্ক খুলে নেয়ার বিষয়ে অভিযোগ করেছেন। এ বিষয়ে লিখিত অভিযোগ করলে তদন্ত করা হবে।

রাণীশংকৈলে দিনব্যাপি প্রাণিসম্পদ প্রদর্শনীর মেলার উদ্বোধন

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে দিনব্যাপি প্রাণিসম্পদ প্রদর্শনী মেলা -২০২৪ খিস্টাব্দের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার(১৮এপ্রিল) সকালে কেন্দ্রীয় স্কুল মাঠে প্রাণিসম্পদ অধিদপ্তর ও ভেটেরিনারি...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x