বগুড়ায় নোভেল করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতামুলক লিফলেট ও মাস্ক বিতরণ

আব্দুস সালাম শাহীন শেরপুর(বগুড়া)প্রতিনিধি

 

গোটা বিশে^র মত বাংলাদেশেও নোভেল করোনা ভাইরাসের দেখা মেলায় বগুড়া জেলা পুলিশের আয়োজনে জনসচেতনতামুলক আলোচনাসভা, লিফলেট ও মাস্ক বিতরণ করা হয়।১৫ মার্চ রোববার বেলা ১১টায় বগুড়ার শেরপুরের ধুনটমোড়স্থ টার্মিনাল এলাকায় বগুড়া জেলা পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা বিপিএম এর সভাপতিত্বে নোভেল করোনা ভাইরাস(এন-২০১৯ কোভ) প্রতিরোধমুলক এ সভা অনুষ্ঠিত হয়।
অতিরিক্ত পুলিশ সুপার শেরপুর সার্কেল মো. গাজিউর রহমান সঞ্চালনায় প্রধান অতিথি’র বক্তব্য রাখেন বগুড়া-৫ শেরপুর-ধুনট নির্বাচনী এলাকার সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ¦ হাবিবর রহমান।

এ সময় শেরপুর পৌরসভার মেয়র আলহাজ¦ আব্দুস সাত্তার, উপজেলা সহকারি কমিশনার(ভূমি) জামশেদ আলাম রানা, উপজেলা ভাইস-চেয়ারম্যান আলহাজ¦ শাহ জামাল সিরাজী, শেরপুর থানার অফিসার ইনচার্জ মো. হুমায়ুন কবীর, পুলিশ পরিদর্শক(তদন্ত) আবুল কালাম আজাদ, পৌরসভার প্যানেল মেয়র নাজমুল আলম খোকন, শেরপুর পুলিশ ফাঁড়ির পরিদর্শক হারুন অর রশিদ, ট্রাফিক পুলিশ পরিদর্শক মুহাঃ জাহিদ হোসেন, শহর আওয়ামীলীগের সভাপতি আলহাজ¦ মকবুল হোসেন প্রমুখসহ শেরপুর থানার অন্যান্য পুলিশ সদস্য, পৌর কাউন্সিলরবৃন্দ, প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার গণমাধ্যমকর্মী এবং সুধীজনরা উপস্থিত ছিলেন।

পরে পুলিশ সুপারের নেতৃত্বে অন্যান্য সদস্যরা উপস্থিত জনসাধারণ, গণপরিবহনের চালক-যাত্রীদের মাঝে নোভেল করোনা ভাইরাস(এন-২০১৯ কোভ) সর্ম্পকে প্রতিরোধমুলক পরামর্শ, জনসচেতনতামুলক লিফলেট এবং প্রায় ২ হাজার মাস্ক বিতরণ করেন।

রাণীশংকৈলে দিনব্যাপি প্রাণিসম্পদ প্রদর্শনীর মেলার উদ্বোধন

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে দিনব্যাপি প্রাণিসম্পদ প্রদর্শনী মেলা -২০২৪ খিস্টাব্দের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার(১৮এপ্রিল) সকালে কেন্দ্রীয় স্কুল মাঠে প্রাণিসম্পদ অধিদপ্তর ও ভেটেরিনারি...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x