বগুড়া শেপুরে আট বছররে শিশিুর বস্তাবন্দী লাশ উদ্ধার।

  • বগুড়ায় শেরপুরে ছয় বছরের শিশিু আশিককে হত্যার দায়ে একই পরিবারের চারজনকে আটক করা হয়েছে। আজ সন্ধায় এ ঘটানা ঘটে। আজ বুধবার ৩০ অক্টোবর দুপুর থেকে নিখোজ হওয়া শিশিু আশিক (৬) সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে শেরপুর উপজেলার যমুনা পাড়া (বটতলা) এলাকার সুরুজ্জামানের বাড়ি থেকে নিহত আশিক একই গ্রামের মঞ্জুরুল ইসলামের ছেলের মরদেহ উদ্ধার করা হয়। জানাগেছে, দুপুর থেকে বাড়ির পার্শ্বে খেলাধুলা করা অবস্থায় নিখোঁজ হয় শিশু আশিক। এলাকাসহ বিভিন্ন স্থানে সন্ধান করেও আশিকের কোন খোঁজ পায়নি পরিবারের লোকজন। সন্ধ্যার পর প্রতিবেশি সুরুজ্জামানের বাড়ির লোকজনের আচরন প্রতিবেশীদের কাছে সন্দেহ হয়। এতে আশিকের পরিবারের লোকজন ও এলাকাবাসী তার বাড়িতে গিয়ে খোঁজাখুজি শুরু করলে খাটের নীচে বস্তা বন্দী আশিকের মরদেহ উদ্ধার করে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডা. ৪ ঘন্টা পূর্বে মৃত্যু হয়েছে বলে জানান। এসময় লোকজন ওই বাড়ি ঘেরাও করে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ গিয়ে সুরুজ্জামান (৫০) তার স্ত্রী পারভীন বেগম (৪৫) ছেলে সোহাগ (২৬) এবং অপর ছেলে তুহিনকে (১৩) আটক করে। স্থানীয়রা জানান, শিশুটির মরদেহ উদ্ধারের পর তার হাত-পা বাধা ছিল এবং মাথায় আঘাতের চিহ্ন ছিল। সুরুজ্জামানের পরিবারের লোকজন মরদেহ বস্তায় ভড়ে গুম করার চেষ্টার সময় তাদের আচরনবিধি প্রতিবেশীদের সন্দেহ হলে ঘরে গিয়ে বস্তা বন্দি লাশ দেখতে পায়।এব্যাপারে শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বুলবুল ইসলাম বলেন, শিশুটিকে হত্যার কারন এখনও জানা যায়নি। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানাগেছে সুরুজ্জামানের ছোট ছেল সিয়াম বাবু ওরফে তুহিন খেলা নিয়ে দ্বন্দে মাতায় আঘাত করলে শিশুটির মৃত্যু হয়।

আ.খবর/  শাহিন

পুঁজিবাজারে ক্রেতাশূন্য ১৬৮ কোম্পানির শেয়ার

পুঁজিবাজারে তালিকাভুক্ত ১৬৮ কোম্পানির শেয়ার কেনার প্রতি আগ্রহ হারিয়েছেন বিনিয়োগকারীদের। বুধবার (২৮ সেপ্টেম্বর) লেনদেন শুরুর পর ক্রেতা থাকলেও ধীরে ধীরে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মাে: আবু জাফর সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x