বঙ্গবন্ধুর সমাধিতে নিজেই মোনাজাত পরিচালনা করলেন ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান

আশুলিয়া থানা আওয়ামী লীগের নবগঠিত কমিটিকে নিয়ে রোববার (২৯ নভেম্বর) দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধি কমপ্লেক্সে যান প্রতিমন্ত্রী।জাতির জনকের প্রতি গভীর শ্রদ্ধা জানানো শেষে মোনাজাতের জন্য এগিয়ে আসেন, বঙ্গবন্ধু কমপ্লেক্স জামে মসজিদের পেশ ইমাম নওয়াব আলী।

এসময় প্রতিমন্ত্রী মোনাজাত পরিচালনায় নিজের আগ্ৰহের কথা জানালে সম্মতি দেন পেশ ইমাম নওয়াব আলী।পরে প্রতিমন্ত্রী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৯৭৫ সালের ১৫ আগস্টে শাহাদাত বরণকারী তাঁর পরিবারের সকল শহীদদের রুহের মাগফিরাত কামনার পাশাপাশি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য এবং তার নেতৃত্বে বাংলাদেশের উন্নয়ন ও অগ্রগতি কামনা করে মোনাজাত পরিচালনা করেন।

প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান জানান, যতবার তিনি বঙ্গবন্ধুর সমাধিস্থলে এসেছেন, ততবার নিজেই মোনাজাত পরিচালনা করেছেন। নিজে থেকে প্রিয় মানুষদের জন্য দোয়া করেও এক ধরনের প্রশান্তি বলেও জানান তিনি।
পরে সাংবাদিকদের সাথে আলাপকালে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান এমপি বলেন,বঙ্গবন্ধুর জন্ম না হলে যেমন বাংলাদেশের জন্ম হতো না তেমনি শেখ হাসিনা না থাকলে বাংলাদেশ পদ্মা সেতু পেতো না। এসময় তার সঙ্গে উপস্থিত ছিলেন- আশুলিয়া থানা কমিটির সভাপতি ফারুক হাসান তুহিন, যুগ্ম আহ্বায়ক ও ধামসোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম,সাভার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহাদাৎ হোসেন, সাভার পৌরসভার কাউন্সিলর সেলিম আহমেদ,পাথালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পারভেজ দেওয়ান, শিমুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজহারুল ইসলাম সুরুজ, আশুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাহাবুদ্দিন মাদবর, সাভার সদর ইউনিয়নের চেয়ারম্যান সোহেল রানা, ধামসোনা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী আব্দুল লতিফ মন্ডল, সাধারণ সম্পাদক হাজী মতিউর রহমান মতিন, মিয়া আব্দুল রহিম, আব্দুর রাজ্জাকসহ আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

গোলাপবাগ মাঠে জড়ো হচ্ছেন বিএনপি নেতা-কর্মীরা

রাজধানীর নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয়ের পরিবর্তে সায়েদাবাদ বাসটার্মিনালের কাছে গোলাপবাগ মাঠে হচ্ছে ১০ ডিসেম্বর বিএনপির বিভাগীয় গণসমাবেশ। বিএনপির স্থায়ী কমিটির সদস্য...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x