বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধাঞ্জলি জানালো ইবি বঙ্গবন্ধু পরিষদ

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধাঞ্জলি জানিয়েছে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) বঙ্গবন্ধু পরিষদ৷ বৃহস্পতিবার (৩০ জানুয়ারি) গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়ায় অবস্থিত বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধাঞ্জলি জানিয়েছে সংঠনটির নেতাকর্মীরা।
জানা যায়, কুষ্টিয়া জেলা ও ঝিনাইদহ জেলা শাখার কমিটির নেতারাও শ্রদ্ধা জানান। এসময় তারা বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করেন। পরে তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।
এসময় বঙ্গবন্ধু পরিষদ ইবি শাখার সভাপতি অধ্যাপক ড. মাহবুবুর রহমান ও সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মাহবুবুল আরেফিনের নেতৃত্বে উপস্থিত ছিলেন সহ-সভাপতি অধ্যাপক ড. জাহাঙ্গীর হোসেন, অধ্যাপক ড. মিজানুর রহমান, অধ্যাপক ড. আনোয়ার হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক ড. আনোয়ারুল হক, শামসুল ইসলাম জোহা, আব্দুর রশিদ বকুল ও মীর মোর্শেদুর রহমান। এছাড়াও ঝিনাইদহ জেলা কমিটির সভাপতি অধ্যাপক আক্তারুল ইসলাম জিল্লু, সাধারণ সম্পাদক হাফিজুর রহমানসহ
কুষ্টিয়া জেলা কমিটির যুগ্ম সম্পাদক আমানুর রহমানসহ প্রায় দুই শতাদিক শিক্ষক- কর্মকর্তা উপস্থিত ছিলেন।

রাজাপুরে ত্রীমূখী লড়াইয়ের অপেক্ষা, উপজেলা চেয়ারম্যান পদে নতুন মূখ সাংবাদিক সোহাগ

জাকির সিকদার: ঝালকাঠির রাজাপুর উপজেলা চেয়ারম্যান পদে আলোচিত শীর্ষে তিনজনের মধ্যেই নতুন মূখ তুঙ্গে,,, সুষ্ঠু নির্বাচনের মাঠে ইমেজ গঠনে লড়াই...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x