বন্যাদুর্গত এলাকা পরিদর্শন শেষে ঢাকার পথে প্রধানমন্ত্রী

সিলেট, সুনামগঞ্জ ও নেত্রকোণার বন্যা পরিস্থিতি নিজের চোখে পরিদর্শনের পর ঢাকায় রওয়ানা হয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার সফরসঙ্গীরা।

 

মঙ্গলবার (২১ জুন) বিকাল ৩টার দিকে প্রধানমন্ত্রীকে বহনকারী হেলিকপ্টারটি সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ঢাকার পথে উড্ডয়ন করে। এর আগে, প্রধানমন্ত্রী বেলা পৌণে ১টার দিকে হযরত শাহজালাল (রহ.) মাজার জিয়ারত করেন ও পরে বেলা পৌণে ২টার দিকে তিনি হযরত শাহপরাণ (রহ.) মাজার জিয়ারত করেন।

 

এর আগে প্রধানমন্ত্রীকে বহনকারী হেলিকপ্টার সকাল ১০টায় বিমানবন্দরে অবতরণ করে। সেখান থেকে তিনি সরাসরি চলে যান সার্কিট হাউজে।

 

সেখানে বিভাগীয় ও জেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ, জনপ্রতিনিধিবৃন্দ ও রাজনৈতিক নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেন। দিক নির্দেশনা দেন।

ভূমিকম্পে ধসে গেল তুরস্কের ১২৩ বছরের ঐতিহাসিক মসজিদ

তুরস্ক-সিরিয়ায় সংঘটিত শক্তিশালী ভূমিকম্পে এখন পর্যন্ত প্রায় ৪ হাজার মানুষের মৃত্যু হয়েছে। বিশ্ব স্বাস্থ্য সংস্থা জানিয়েছে, এ সংখ্যা ৮ গুণ...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x