বন্যার্তদের পাশে দাঁড়ালেন অভিনেত্রী ভাবনা

সিলেট ও সুনামগঞ্জের বন্যার্তদের পাশে দাঁড়াচ্ছেন শোবিজ অঙ্গনের তারকারা। এবার সেই তালিকায় যুক্ত হলেন অভিনেত্রী আশনা হাবিব ভাবনা। নিজের আঁকা শিল্পকর্ম বিক্রি করে তা থেকে প্রাপ্ত অর্থের পুরোটাই তিনি বানভাসি মানুষদের দেওয়ার ঘোষণা দিয়েছেন।

 

বৃহস্পতিবার (২৩ জুন) ফেসবুকে নিজের আঁকা কিছু শিল্পকর্ম পোস্ট করে ‘ভয়ংকর সুন্দর’খ্যাত এই অভিনেত্রী বিষয়টি জানান।

 

ভাবনা ছবির ক্যাপশনে লেখেন, ‘আপনারা সবাই জানেন শিল্প আমার পেশা এবং আমার ভালোবাসার জায়গা। আমি প্রথম প্রদর্শনীর জন্য একটি সিরিজ তৈরি করতে দিনরাত পরিশ্রম করেছি, কিন্তু আমাদের দেশের বর্তমান পরিস্থিতি, বিশেষ করে সিলেটের অবস্থা দেখে আমার শিল্পকর্ম বিক্রি করার পরিকল্পনা/ইচ্ছুক। এর থেকে আমি যা কিছু পাব তা বন্যায় ক্ষতিগ্রস্ত লোকদের দেওয়া হবে। ’

 

এই তারকা জানান, এরই মধ্যে ব্যক্তিগতভাবে তিনি যতটা সম্ভব বানভাসিদের সাহায্য করার চেষ্টা করছেন। কিন্তু আরও বড় আকারে সহযোগিতা করতে নিজের শিল্পকর্ম বিক্রির ঘোষণা দিয়েছেন। এছাড়া সবাইকে বন্যার্তদের পাশে দাঁড়ানোরও অনুরোধ করেন ভাবনা।

 

তার আঁকা কোনো শিল্পকর্ম পছন্দ হলে ফেসবুকে যোগাযোগ করার জন্য আহ্বান জানিয়েছেন তিনি।

চীনকে চারিদিক থেকে ঘিরে ধরে তৈরি হচ্ছে আমেরিকান সামরিক ঘাঁটির মালা

মার্কিন যুক্তরাষ্ট্র এবং ফিলিপাইন একটি নতুন সামরিক চুক্তিতে সই করেছে। চুক্তির মূল বিষয় হলো, ফিলিপাইনের চারটি সামরিক ঘাঁটি থেকে যুক্তরাষ্ট্র...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x