বরিশাল থেকে অপহরণ আশুলিয়ায় উদ্ধার হামলার শিকার পুলিশ আটক ২

নিজস্ব প্রতিনিধিঃ

ঢাকার অদুরে সাভার আশুলিয়ায় অপহৃত ব্যক্তিদের উদ্ধার করতে গিয়ে হামলার শিকার হয়েছেন পুলিশের উপ-পরিদর্শক সহ চার পুলিশ সদস্য। এ ঘটনায় অপহরণকারী চক্রের দুই সদস্যকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৮ নভেম্বর) সন্ধ্যায় আশুলিয়ার জামগড়া ভূঁইয়াপাড়া এলাকার চিহ্নিত সন্ত্রাসী দেলোয়ার জমিদারের বাড়িতে এ হামলার ঘটনা ঘটে। পরে আহত পুলিশ সদস্যদের উদ্ধার করে সাভারের গণস্বাস্থ্য কেন্দ্র হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা সেবা দেওয়া হয়।

আহতরা হলেন- আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) অহিদ মিয়া, কনস্টেবল জুয়েল, লাল মিয়া ও গাড়ির ড্রাইভার আতাউর রহমান।
আটককৃতরা হলো- ঢাকার আশুলিয়া থানাধীন জামগড়া ভূঁইয়াপাড়া এলাকার মৃত আব্দুর রাজ্জাকের ছেলে দেলোয়ার হোসেন জমিদার (৪৫) এবং অপরজন তার স্ত্রী মাহামুদা আক্তার (৩৫)।
অপহৃত কিশোরীর ভগ্নিপতি মনির হোসেন বলেন, আমার শ্যালিকা সুমাইয়াকে বরিশাল থেকে অপহরণ করে জামগড়ার দেলোয়ার জমিদারের বাড়িতে আটকে রাখে বলে আমরা জানতে পারি। পরে আমাদের পরিবারের সদস্যদের নিয়ে সেখানে গেলে দেলোয়ারের লোকজন সুমাইয়ার ভাই বিল্লাল হোসেন (২০) ও বড় বোন মাহমুদা (৩৫) কে আটকে রেখে মারধোর করতে থাকে। একপর্যায়ে দেলোয়ার জমিদার তাদের নিকট দুই লক্ষ টাকা মুক্তিপণ দাবি করে। তখন আমি জাতীয় জরুরি সেবা ৯৯৯ নাম্বরে ফোন করি। ফোন কল পেয়ে আশুলিয়া থানা পুলিশ আটকদের তাৎক্ষণিক উদ্ধার করতে গেলে দেলোয়ার জমিদার ও তার সহযোগীরা পুলিশের উপর হামলা চালায়। এতে এসআইসহ চার পুলিশ সদস্য আহত হয়। পরে পুলিশের অপর একটি টিম ঘটনাস্থলে গিয়ে আহত পুলিশ সদস্যসহ আমাদেরকে উদ্ধার করে।

এ ব্যাপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) অহিদ মিয়া বলেন, সুমাইয়ার ভাই বিল্লাল হোসেন ও তার বড় বোন মাহমুদাকে আটক করে দুই লক্ষ টাকা মুক্তিপণ চেয়ে অত্যাচার করছে এমন ফোন কলের ভিত্তিতে আটকদের উদ্ধারে গেলে দেলোয়ার জমিদার ও তার লোকজন বাড়ির গেইট আটকে দিয়ে আমাদের উপর অতর্কিত হামলা চালায়। এ ঘটনায় আহতদের উদ্ধার করে চিকিৎসা দেওয়া হচ্ছে এবং আমি নিজেও গুরুতর আহত।

বিষয়টি নিশ্চিত করে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ রিজাউল হক দিপু জানান, এ ঘটনায় দেলোয়ার জমিদার ও তার স্ত্রী মাহমুদাকে গ্রেফতার করা হয়। সেই সাথে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

তড়িঘড়ি করে রাতেই জিম্বাবুয়েতে পাঠানো হচ্ছে এবাদত-নাঈমকে

টি-টোয়েন্টি বা ওয়ানডে, জিম্বাবুয়ে সফরে খুব একটা সাফল্য পাচ্ছে না বাংলাদেশ দল। গতকাল শুক্রবার প্রথম ওয়ানডেতে বাজেভাবে হেরেছে লাল-সবুজের দল।...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মাে: আবু জাফর সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x