বাংলাদেশের আম পেয়ে ‘আপ্লুত’ মমতা বন্দ্যোপাধ্যায়

আন্তর্জাতিক

বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার পাঠানো রংপুরের হাড়িভাঙ্গা আম পেয়ে খুশি হয়েছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বৃহস্পতিবার (৮ জুলাই) প্রধানমন্ত্রীর কাছে লেখা এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, রংপুর জেলার হাড়িভাঙ্গা আমের নাম আমি শুনেছিলাম কিন্তু আগে কখনও খায়নি। আপনি এতো আম পাঠিয়েছেন যে আমি দু’হাত ভরে বিলিয়েছি।

শুভেচ্ছা বার্তায় পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী বলেন, ঐ আমের মধ্যে আপনার যে স্নেহ ও বাংলাদেশের যে সৌরভ মিশে আছে তাকে আমি সম্মান জানাই। আমি সত্যিই আপ্লুত।

এরআগে, গত ৪ জুলাই ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের জন্য ৬৫ মণ আম উপহার পাঠিয়েছেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এ সময় বেনাপোল নো ম্যানস ল্যান্ডে ভারতে নিযুক্ত কলকাতার প্রথম সচিব (রাজনৈতিক) মুহাম্মাদ সামিউল উপহারের আম গ্রহণ করেন। বাংলাদেশের পক্ষে এ সময় নো ম্যানস ল্যান্ডে উপস্থিত ছিলেন বেনাপোল পৌরসভার মেয়র আশরাফুল আলম লিটন, বেনাপোল কাস্টমস হাউসের উপকমিশনার অনুপম চাকমা, শার্শা উপজেলা নির্বাহী কর্মকর্তা মীর আলিফ রেজা, বেনাপোল বন্দরের উপপরিচালক (ট্রাফিক) মানুন কবির তরফদার, নাভারন সার্কেল এএসপি জুয়েল ইমরান ও বিজিবির সদস্যরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *