বাকেরগঞ্জ উপজেলা বিএনপির বর্ধিত সভা অনুষ্ঠিত

আবু জাফর সিকদার:

বরিশালের বাকেরগঞ্জ উপজেলা বিএনপির বর্ধিত সভা আজ ।উপজেলা বিএনপির আহবায়ক সাবেক সাংসদ আবুল হোসেন খানের সভাপতিত্বে বাকেরগঞ্জ উপজেলা বিএনপির কার্যালয়ের সামনে অনুষ্ঠিত হয়েছে। উক্ত বর্ধিত সভায় উপজেলার ১৪ টি ইউনিয়ন থেকে দলের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। বিভিন্ন ইউনিয়ন ও উপজেলা নেতৃবৃন্দ তাদের বক্তব্যে আগামী ইউনিয়ন নির্বাচন ও কমিটি গঠন নিয়ে তাদের মতামত ব্যাক্ত করেন।

সভাপতির বক্তব্যে উপজেলা বিএনপির আহবায়ক সাবেক এমপি আবুল হোসেন খান বলেন যে কোন মূল্যে আমাদের ঐক্যবদ্ধ থাকতে হবে, আগামী দিনে গনতন্ত্র পূনরাউদ্বার আন্দোলনে বাকেরগঞ্জ উপজেলা বিএনপি অগ্রনী ভূমিকা পালন করবে, দেশনায়ক তারেক রহমানের ডাকে যে কোন আন্দোলন সংগ্রামে বাকেরগঞ্জে উপজেলা বিএনপি সামনের কাতারে থাকবে,

তিনি আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় প্রার্থীর পক্ষে কাজ করার জন্য আহবান জানান,উপজেলার প্রতিটি ইউনিয়ন এমন কি ওয়ার্ড পর্যায়ে দলীয় প্রার্থী দেয়া হবে বলে বলেন, আবুল হোসেন খান নেতাকর্মীদের এই ভোটার বিহীন ফ্যাসিবাদী সরকারের অবৈধ সকল কর্মকান্ডের বিরুদ্ধে সোচ্চার হবার আহবান জানান,তিনি আরো বলেন আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনের পরে ত্যাগী,নিবেদিত, নির্যাতিত নেতাদের নিয়ে ইউনিয়ন ও উপজেলা বিএনপির কমিটি গঠন করা হবে।

উক্ত বর্ধিত সভায় উপস্থিতি ছিলেন পৌর বিএনপির সভাপতি নাসির জোমাদ্দার,উপজেলা বিএনপির উপদেষ্টা শওকত হোসেন হাওলাদার, উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য হারুন জোমাদ্দার, নাসির হাওলাদার, মশিউর রহমান মাসুদ,কামরুজ্জামান নান্নু, সাজ্জাদ মোল্লা,ভিপি দুলাল,মজিবর মোল্লা, শাহীন তালুকদার সহ আরো অনেক সিনিয়র নেতৃবিন্দ।

বিভিন্ন স্থানে বিদ্যুৎ আসতে শুরু করেছে

জাতীয় গ্রিডে বিপর্যয়ের পর বিকেল সাড়ে ৫টা থেকে রাজধানীর কিছু এলাকায় বিদ্যুৎ সরবারহ চালু হয়েছে। ঢাকা ইলেকট্রিক সাপ্লাই কোম্পানির ব্যবস্থাপনা...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মাে: আবু জাফর সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x