বান্দরবানে বিভিন্ন কর্মসূচীর মধ্যে দিয়ে বঙ্গবন্ধু স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপিত

বান্দরবান প্রতিনিধিঃ

বান্দরবানে বিভিন্ন কর্মসূচীর মধ্যে দিয়ে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত হয়েছে। আজ (১০ জানুয়ারি) শুক্রবার সকালে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে দলীয় কার্যালয় থেকে এক বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয় শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে মুক্তমঞ্চ প্রাঙ্গণে গিয়ে শেষ হয়। পরে দিবসটি উপলক্ষে বান্দরবান জেলা আ’লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা সভাপতিত্বে বান্দরবান জেলা অওয়ামীলীগের পক্ষ থেকে বঙ্গবন্ধু মুক্ত মঞ্চ প্রাঙ্গণে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়।

এই সময় উক্ত অনুষ্ঠানে অন্যানদের উপস্থিত ছিলেন বান্দরবান জেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও বান্দরবান পৌর মেয়র ইসলাম বেবী, সাংগঠনিক সম্পাদক অজিত কান্তি দাস সহ আরো অনেকে। পরে আওয়ামীলীগ কার্যালয়ে দলীয় সকল নেতাকর্মীদের নিয়ে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে এক আলোচনা সভার আয়োজন করা হয়। অনুষ্ঠানে অতিথিরা বলেন এই সোনার বাংলা গড়তে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তার নিজের জীবন উৎসর্গ করে দেশের সকল মানুষের জন্য মুক্ত এক স্বাধীন দেশ উপহার দিয়েছেন যার অবদান আমরা বাঙালি জাতি কোনদিনও ভুলতে পারবো না ।

এই মুক্ত দেশে আজ তারই স্বীকৃতিস্বরূপ এই স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত হচ্ছে। বাঙালি জাতি শ্রদ্ধাভরে বঙ্গবন্ধুকে অন্তর থেকে শ্রদ্ধা জানাচ্ছে এই স্বদেশ প্রত্যাবর্তন দিবসের মাধ্যমে। দেশ উন্নয়নের মাধ্যমে বাংলাদেশ এখন ডিজিটাল বাংলাদেশ হিসেবে রূপান্তরিত হয়ে সামনের দিকে এগিয়ে যাচ্ছে। সকলের সম্মিলিত চেষ্টা অব্যাহত থাকবে বাংলাদেশ একদিন বিশ্বের কাছে মাথা উঁচু করে দাঁড়িয়ে সুনাম অর্জন করবে এটাই সকলের আশা। তাই দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য বঙ্গবন্ধুর এই স্বদেশ প্রত্যাবর্তন দিবসের মাধ্যমে অঙ্গীকারবদ্ধ হয়ে দেশকে ভালোবেসে দেশের উন্নয়নে কাজ করে যাওয়ার জন্য সকলের কাছে আহ্বান জানান।

গোলাপবাগ মাঠে জড়ো হচ্ছেন বিএনপি নেতা-কর্মীরা

রাজধানীর নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয়ের পরিবর্তে সায়েদাবাদ বাসটার্মিনালের কাছে গোলাপবাগ মাঠে হচ্ছে ১০ ডিসেম্বর বিএনপির বিভাগীয় গণসমাবেশ। বিএনপির স্থায়ী কমিটির সদস্য...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x