বাস ও বর যাত্রী-মাইক্রোবাস মুখমুখি সংঘর্ষ নিহত ৪ আহত ১০

নিজস্ব প্রতিনিধিঃ

ঢাকা-মাওয়া মহাসড়কে বাস-মাইক্রোবাসের মুখমুখি সংঘর্ষে একই পরিবারের ৪ জন সহ ১০ জন নিহত হয়েছে। এঘটনায় আহত হয়েছ ১০ জন। শুক্রবার দুপুর পৌনে দুইটার দিকে শ্রীনগর উপজেলার ষোলঘর বাসষ্ট্যান্ডে এই দুর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, ঢাকা থেকে মাওয়া মুখী স্বাধীন পরিবহনের (ঢাকা মেট্রো ব ১৪-৮১৯৪) একটি বাসের সাথে বিপরীত মুখী মাইক্রোবাসের( ঢাকা মেট্রো চ ১৫-৫৫৬৬) মুখমুখি সংঘর্ষে এই হতাহতের ঘটনা ঘটে। নিহতদের মধ্যে একই পরিবারের ৪ জন সহ ১০ জনই মাইক্রোবাসের যাত্রী। মাইক্রোবাস যাত্রীদের সবাই লৌহজংয়ের কনকসার থেকে কামরাঙ্গীর চরে বিয়ের বরযাত্রী হিসাবে যাচ্ছিলেন।
শ্রীনগর ফায়ারসার্ভিস ষ্টেশন সূত্রে জানাগেছে, ঘটনার পরপরই স্থানীয় লোকজন, পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা মাইক্রোবাসের ভেতরে আটকে পড়া নিহত ও আহতদের উদ্ধার করে। নিহতদের মধ্যে বর রুবেলের বাবা আঃ রশিদ বেপারী (৭০), বোন লিজা (২৪) ভাগনী তাবাসসুম(৬) ও অপর ভাগনী রেনু (১২) একই পরিবারের সদস্য। নিহতদের মধ্যে অন্যান্যরা হলো মাইক্রোবাস চালক বিল্লাল (২৮), যাত্রী কেরামত বেপারী (৭১), মফিজুল মোল্লা (৬০), তাহসান (৫)। অপর অজ্ঞাত ২ জন ঢাকায় নেওয়ার পথে এম্বুল্যান্সে মারা যায়।এঘটনায় আহত ১০ জনকে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *