বিকল্পধারা থেকে পদত্যাগের সিদ্ধান্ত নিলেন প্রেসিডিয়াম সদস্য সাবেক এমপি মিলন

বিকল্পধারা বাংলাদেশ থেকে পদত্যাগের সিদ্ধান্ত নিয়েছেন দলটির প্রেসিডিয়াম সদস্য গোলাম সারোয়ার মিলন। আজ ১২জুলাই মঙ্গলবার  মানিকগঞ্জের সিংগাইরে তার নিজ বাসভবনে ঈদ পরবর্তী মত বিনিমিয় সভায় তিনি এই সিদ্ধান্তের কথা জানান।
সাবেক শিক্ষা উপ মন্ত্রী মিলন আরো জানান, গত জাতীয় সংসদ নির্বাচনে দল তার সাথে বেঈমানী করেছে ।  মহাজোট থেকে মনোনয়ন দেয়ার কথা থাকলেও দল তাকে স্বমর্থন না করে কন্ঠশিল্পী মমতাজ বেগমকে স্বমর্থন করে। দলের তৎকালীন এমন সিদ্ধান্তে তিনি হতাশ। দীর্ঘদিন তিনি দলের কার্যক্রম থেকে দূরে সরে রয়েছেন। অবশেষে তিনি পদত্যাগের সিদ্ধান্ত নিলেন।
সাবেক মানিকগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান গোলাম সারোয়ার মিলন ছাড়াও এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিংগাইর পৌরসভার মেয়র আ’লীগ নেতা আবু নঈম মোঃ বাশার, উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ওবায়েদুর রহমান, সহ প্রচার সম্পাদক শাহজাহান মেম্বার, উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সালাউদ্দিন খোকন, সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, সায়েস্তা ইউপি জাপা সভাপতি মোহাম্মদ আলী খসরু ছাড়াও জাতীয় পার্টির নেতা ফিরোজ হোসেন, শহিদুল ইসলাম, শাখাওয়াত হোসেন শওকত, ইসলাম মিয়া, মারুফ প্রমূখ ।
এছাড়াও মিলন আরো বলেন, তিনি জনগনের জন্য তাদের পাশে থেকে কাজ করতে চান । তাই আগামীতে তিনি নির্বাচন করতে চান। এজন্য তিনি সকলের সহযোগীতা কামনা করেন।  আগে দেশে বাজেটে ঘাটতি ছিল বিধায় আশানুরুপ কাজ এলাকাতে না করতে পারার ব্যথিত চিত্তে পুনরায় জনগণের জীবন ও মান উন্নত করতে শেষ বয়সে তার এ দৃঢ় প্রত্যয় ।
তবে আগামীতে তিনি কোন দল থেকে মনোনয়ন চাইবেন, বা কোন দলে যোগ দিবেন এ বিষয়ে তিনি কথা বলতে রাজি হননি। তবে আগামীতে তিনি বঙ্গবন্ধুর আদর্শ নিয়েই রাজনীতির মাঠে থাকতে চান।  তিনি আরো বলেন, বঙ্গবন্ধু কোন দলের নন, তিনি বাংলাদেশের সকল দেশ প্রেমিক নেতার আদর্শ।

চীনকে চারিদিক থেকে ঘিরে ধরে তৈরি হচ্ছে আমেরিকান সামরিক ঘাঁটির মালা

মার্কিন যুক্তরাষ্ট্র এবং ফিলিপাইন একটি নতুন সামরিক চুক্তিতে সই করেছে। চুক্তির মূল বিষয় হলো, ফিলিপাইনের চারটি সামরিক ঘাঁটি থেকে যুক্তরাষ্ট্র...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x