বিজয় মাসের প্রথম দিনে বাংলাদেশ আওয়ামী লীগ, ডাসার থানা শাখা কার্যালয় উদ্বোধন করলেন নব-গঠিত ডাসার থানা আওয়ামী লীগের আহবায়ক সৈয়দ শাখাওয়াত হোসেন।

বিজয় মাসের প্রথম দিনে বাংলাদেশ আওয়ামী লীগ, ডাসার থানা শাখা কার্যালয় উদ্বোধন করলেন নব-গঠিত ডাসার থানা আওয়ামী লীগের আহবায়ক সৈয়দ শাখাওয়াত হোসেন। মাদারীপুর জেলা প্রতিনিধি :মুমতাজুল কবীর মাদারীপুর জেলা ডাসার থানার নব-গঠিত আহবায়ক কমিটির কার্যক্রম গতীশীল করার লক্ষে দলীয় নেতাবৃন্দদের সাথে নিয়ে, করোনার বিধিনিয়ম মেনে,ডাসার থানার আহবায়ক, সৈয়দ সাখাওত হোসেন ১ডিসেম্বর, ২০২০ইং তারিখ বিজয় মাসের প্রথম দিনে বাংলাদেশ আওয়ামী লীগ, ডাসার থানা শাখা কার্যালয় উদ্বোধন করেন। এসময় উপস্থিত ছিলেন অত্র কমিটির যুগ্ম-আহ্বায়ক বৃন্দ ও সদস‍্যবৃন্দ। স্থানীয় পর্যায় অন্যান্য দলীয় নেতাকর্মী নিয়ে এগিয়ে যাচ্ছে সাংগাঠনিক কার্যক্রম,বলে দাবী করেছে সংগঠনের নেতাকর্মীরা। উক্ত সভায় আওয়ামীলীগ সহ-অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীরা উপস্থিত ছিলো।সবার উপস্থিতিতে ডাসার থানা আহবায়ক সৈয়দ সাখাওত হোসেন কমিটির কার্যক্রম অগ্রসর করার লক্ষে সবাইকে সাথে নিয়ে কাজ করার কথা বলেন। উপস্থিত নেতাকর্মীরা একমত প্রষোন করে, করো তালি এবং স্লোগানের মাধ্যমে সৈয়দ সাখাওত হোসেনকে বরণ করে নেন।এরূপ সচ্ছো নেতৃত্বে আহবায়ক কমিটি উপহার দেয়ার জন্য সাধারণ নেতাকর্মীরা জেলা ও উপজেলা আওয়ামীলীগকে ধন্যবাদ জানায়।
মাদারীপুর জেলা ডাসার থানার নব-গঠিত আহবায়ক কমিটির কার্যক্রম গতীশীল করার লক্ষে দলীয় নেতাবৃন্দদের সাথে নিয়ে, করোনার বিধিনিয়ম মেনে,ডাসার থানার আহবায়ক, সৈয়দ সাখাওত হোসেন  ১ডিসেম্বর, ২০২০ইং তারিখ বিজয় মাসের প্রথম দিনে বাংলাদেশ আওয়ামী লীগ, ডাসার থানা শাখা কার্যালয় উদ্বোধন করেন।
এসময় উপস্থিত ছিলেন অত্র কমিটির যুগ্ম-আহ্বায়ক বৃন্দ ও সদস‍্যবৃন্দ। স্থানীয় পর্যায় অন্যান্য দলীয় নেতাকর্মী নিয়ে এগিয়ে যাচ্ছে সাংগাঠনিক কার্যক্রম,বলে দাবী করেছে সংগঠনের নেতাকর্মীরা। উক্ত সভায় আওয়ামীলীগ সহ-অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীরা উপস্থিত ছিলো।সবার উপস্থিতিতে ডাসার থানা আহবায়ক সৈয়দ সাখাওত হোসেন কমিটির  কার্যক্রম অগ্রসর করার লক্ষে সবাইকে সাথে নিয়ে কাজ করার কথা বলেন।

উপস্থিত নেতাকর্মীরা একমত প্রষোন করে, করো তালি এবং স্লোগানের মাধ্যমে সৈয়দ সাখাওত হোসেনকে বরণ করে নেন।এরূপ সচ্ছো নেতৃত্বে আহবায়ক কমিটি উপহার দেয়ার জন্য সাধারণ নেতাকর্মীরা জেলা ও উপজেলা আওয়ামীলীগকে ধন্যবাদ জানায়।

মিতুকে আমার ছেলে খুন করেছে, তাকে আপনি মাফ করে দিন

মেয়ে মাহমুদা খানম মিতুকে খুনের জন্য জামাতা সাবেক পুলিশ সুপার বাবুল আক্তারকে দায়ী করেছেন মিতুর মা শাহেদা মোশাররফ। তিনি বলেন,...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x