বিরুলিয়ায় দুস্থদের মাঝে চালসহ ঈদ সামগ্রী বিতরণ করেন ঢাকা জেলা পরিষদের সদস্য সেলিম মন্ডল

মাইনুল ইসলামঃ

দেশের এই ক্লান্তিলগ্নে করোনা মহামারি মোকাবেলায় শেখ হাসিনার আওয়ামী লীগ সরকার ইতিমধ্যে বিভিন্ন পদক্ষেপ হাতে নিয়েছে এবং নিন্মবিক্ত নিন্ম মধ‍্যবিক্ত দুস্থ গরিব অসহায় খেটে খাওয়া দিনমজুর মানুষের মাঝে ত্রাণ বিতরণ অব‍্যহত রেখেছেন। তারই ধারাবাহিকতায় ১৭মে রবিবার বিরুলিয়া ইউনিয়নসহ বিরুলিয়া গ্রামের দুইশত গরিব অসহায় পরিবারের মাঝে চালসহ ঈদ সামগ্রী বিতরণ করেন ঢাকা জেলা পরিষদের ১০ নং ওয়ার্ড সদস্য আলহাজ্ব সেলিম মন্ডল।

ত্রাণ বিতরণ কালে জেলা পরিষদ সদস্য সেলিম মন্ডল বলেন, আমি বঙ্গবন্ধু ও শেখ হাসিনার আর্দশের রাজনীতি করি। বঙ্গবন্ধু যেমন দেশের গরিব আসহায় মানুষের সহায়ক ছিলেন দেশ ও জাতির জন‍্য নিজের জীবন পযর্ন্ত বির্সজন দিয়েছেন এবং সবসময় দেশের মানুষের পাশে থেকে সাহায্যর হাত বাড়িয়ে দিয়েছেন।

আমি তারই আর্দশের রাজনীতিতে বিশ্বাসী এবং বর্তমানে বঙ্গবন্ধুর সুযোগ‍্য কন‍্যা জননেত্রী শেখ হাসিনার নির্দেশ মোতাবেক চলমান করোনা ভাইরাসের মতো মহামারি মোকাবেলায় ঢাকা জেলা পরিষদের ও আমার নিজ অর্থায়নে করোনা মহামারি শুরু থেকেই আমি গরিব দুস্থদের মাঝে ত্রাণ বিতরণ অব‍্যহত রেখেছি এবং যতদিন করোনা মতো মহামারি থাকবে ততদিনই জননেত্রী শেখ হাসিনার নির্দেশ বাস্তবায়নে ত্রাণ বিতরণ অব‍্যহত রাখবো বলে জানান তিনি।

বিরুলিয়ায় ত্রাণ বিতরণের সময় ঢাকা জেলা পরিষদের সদস্য সেলিম মন্ডলের সাথে উপস্থিত ছিলেন,সাভার থানা যুবলীগের ভারমপ্রাপ্ত সভাপতি মহসিন মন্ডল বিরুলিয়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক জুয়েল মন্ডল, ইউনিয়ন যুবলীগ নেতা মো.সোহেল এবং বিরুলিয়া ইউনিয়ন ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বাবু তপন চন্দ্র (পলান) ঘোষ। এছাড়া আরো উপস্থিত ছিলেন ৬নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক শাহ আলমসহ যুবলীগ নেতা আব্দুল হাই, আব্দুল করিম, মাসুমসহ স্থানীয় আওয়ামী লীগ যুবলীগ নেতাকর্মীসহ অত্র এলাকার গন‍্যমাণ‍্য ব‍্যক্তিবর্গ।

তড়িঘড়ি করে রাতেই জিম্বাবুয়েতে পাঠানো হচ্ছে এবাদত-নাঈমকে

টি-টোয়েন্টি বা ওয়ানডে, জিম্বাবুয়ে সফরে খুব একটা সাফল্য পাচ্ছে না বাংলাদেশ দল। গতকাল শুক্রবার প্রথম ওয়ানডেতে বাজেভাবে হেরেছে লাল-সবুজের দল।...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মাে: আবু জাফর সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x