বিশিষ্ট শিল্পপতি রাজু আহমেদ রাজুর উদ্যেগে ইফতার ও দোয়া মাহফিল

ওবায়দুল রহমান  রিপন

বাংলাদেশ আওয়ামী ধর্ম বিষয়ক উপকমিটির সম্মানিত সদস্য ও বিশিষ্ঠ শিল্পপতি মানবতার ফেরিওয়ালা জনাব রাজু আহমেদ রাজুর উদ্যোগে বিভিন্ন পেশা ও রাজনৈতিক ব্যাক্তিদের কে নিয়ে আশুলিয়ার গৌরিপুর তার নিজ কার্যালয়ে এই দোয়া ও ইফতার মাহফিল সম্পুর্ন করেন। অন্য দিকে গরিব- দুঃখী

পথচারী, ছিন্নমূল, দুস্থ, অসহায় রোজাদারদের মাঝে মাস ব্যাপী ইফতার ও সেহরি সামগ্রী বিতরণ করে আসছেন তিনি। প্রতিদিনের ন্যায় গত ০৪/০৫/২১ ইং তারিখে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজনে উপস্থিত ছিলেন রাজু গ্রুপের চেয়ারম্যান আওয়ামী লীগ মনোনয়ন প্রত্যাশী আশুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদ প্রার্থী রাজু আহমেদ রাজু সহ আশুলিয়া থানা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সফিক মৃধা, আশুলিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি আনোয়ার হোসেন মন্ডল, সহ-সভাপতি হাজী মোঃ মোশারফ খাঁন,সহ- সাধারণ সম্পাদক মোঃ ফারুক মন্ডল, আশুলিয়া ইউনিয়ন ৫ নং ওয়ার্ড ইউপি সদস্য সোহরাব হোসেন ৭ নং ওয়ার্ড ইউপি সদস্য বেলায়েত মোল্লা, আশুলিয়া প্রেস ক্লাবের সভাপতি মোজাফফর হোসেন জয় সাধারণ সম্পাদক মোঃ লিটন সহ আরো একাধিক নেতা কর্মীগণ।

এসময় রাজু গ্রুপের চেয়ারম্যান জনাব রাজু আহমেদ রাজু উপস্থিত বক্তৃতায় নেতা কর্মী ও সাধারন মানুষদের উদ্দেশ্য বলেন, আজ আমি খুব আনন্দিত আপনারা আমার ডাকে সারা দিয়েছেন এবং আশাবাদী আপনারা সবাই সব সময় এভাবেই আমার ডাকে সারা দিয়ে সুখে দুঃখে পাশে থাকবেন।

আর আমিও সব সময় সুখ দুঃখে আপনাদের পাশে থাকবো ইনশাআল্লাহ। সে সময় তিনি আশুলিয়া বাসির উদ্দেশ্য আরো বলেন আপনারা ইতি মধ্যে সকলেই জানেন যে আমি আশুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদ-প্রার্থী তাই আমি আজ সকলের সমর্থন ও দোয়া কামনা করছি।।

তিনি আরো বলেন আগামীতে আমি যদি নির্বাচিত হতে পারি তাহলে এই আশুলিয়া ইউনিয়ন কে আমি সচ্ছল ও সুন্দর ভাবে গরে তুলবো ইনশাআল্লাহ।

আমি কখনো আপনাদের সাথে বেঈমানী করবো না। এবং বিগত দিনগুলোতে যে ভাবে নিঃশসার্থে আপনাদের সেবা করেছি ঠিক সেভাবেই সেবা করে যাবো।আমি সব সময় গরিব দুঃখী অসহায় মানুষের পাশে ছিলাম আছি থাকবো।

আমার যতটুকু সামর্থ্য আছে তার মাঝে ও চেষ্টা করছি মানুষের পাশে দাঁড়ানোর জন্য।কাউকে রাজি খুশি করতে নয় দানের মাঋে মহান সৃষ্টি কর্তার দিদার লাভ করা এবং অসহায় মানুষের পাশে থাকা আমার মুখ্য উদ্দেশ্য।

ইফতার মাহফিলে উপস্থিত নেতা কর্মীগন বক্তব্যে বলেন আমরা সবাই রাজু আহমেদ রাজুকে দীর্ঘদিন ধরেই চেনি এবং তিনি একজন গরিবের বন্ধুও সুপরিচিত মানুষ তার সামাজিক কর্মকান্ডে আমরা অনেক খুশি।আমরা আগামীতে তাকে চেয়ারম্যান হিসেবে দেখতে চাই।তাই আসুন আমরা সবাই ঐক্যবদ্ধ হয়ে মানবতার ফেরিওয়ালা রাজু আহমেদ রাজুর পাশে দাঁড়াই। এমন আলোচনা ও নির্বাচনি প্রচার প্রচারণার মাধ্যে দিয়ে শেষ সমাপ্তি ঘটে জন দরদি রাজু আহমেদ রাজুর উদ্যেগে আয়োজিত দোয়া ও ইফতার মাহফিলের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *