বিশ্বনবী হজরত মুহাম্মদ (সা:) কে কটুক্তি ও অবমাননা করায় তাওহিদি জনতার উদ্দেগে বিক্ষোভ মিছিল

টাংগাইল সদর থানার ১২নং মাহমুদ নগর ইউনিয়নের তাওহিদি জনতার উদ্দেগে ফ্রান্সে রাষ্ট্রীয়ভাবে বিশ্বনবী হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম কে অবমাননা করে কার্টুন তৈরির কারণে আজ ৩০ আগষ্ট বাদ জুমা মাকোরকোল ঈদ গাহের মাঠে এক বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন হযরত মাওলানা মাহবুবুল ইসলাম সাহেব, প্রতিবাদ সভায় সাত দফা দাবি পেশ করেন মাহমুদ নগর ইউনিয়ন হাফেজে কুরআন ও ক্বওমী ওলামা পরিষদের সাধারণ সম্পাদক মুফতি ইসমাইল হোসাইন, তিনি বলেন আমাদের নবী কুল কায়েনাতের নবী সুতরাং যারা নবীর দুশমন তারা কুল কায়েনাতের দুশমন, আমাদের নবী মানবতার নবী সুতরাং যারা নবীর দুশমন তারা মানবতার দুশমন। অতঃপর সাত দফা দাবি পেশ করেন,১। বাংলাদেশস্থ ফ্রান্সের রাষ্ট্রদূত কে তলব করে কার্টুন প্রচার বন্ধ করতে হবে।২। ফ্রান্সের প্রেসিডেন্ট কে মুসলমানদের কাছে নিঃশর্ত ক্ষমা চাইতে হবে

বিশ্বনবী হজরত মুহাম্মদ (সা:) কে কটুক্তি ও অবমাননা করায় ফ্রান্সের পণ্য বয়কটের আহবান জানিয়ে বিক্ষোভ মিছিল করেছে মাহমুদ নগর ইউনিয়নের এলাকার মুসল্লি ও সাধারণ ধর্মপ্রাণ মুসলমান।

ঠাকুরগাঁওয়ে নানা আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

ঠাকুরগাঁওয়ে সারাদেশের ন্যায় যথাযোগ্য মর্যাদায় নানা আয়োজনের মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে রবিবার ২৬...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x