বেনাপোলে ট্রাকের চাপায় সাংবাদিক লোকমান নিহত

বেনাপোল প্রতিনিধি:

যশোরের বেনাপোল স্থলবন্দর এলাকায় ট্রাকের চাপায় সাংবাদিক লোকমান হোসেন (৩৫) নিহত হয়েছেন।

রোববার(১৪ফেব্রুয়ারি) ভোর ৪ টায় উন্নত চিকিৎসা নিতে ঢাকায় যাওয়ার পথে অতিরিক্ত রক্তক্ষরনে তিনি মারা যায়। এর আগে গতকাল সন্ধ্যায় তিনি গুরুতর আহত হয়েছিলেন।

সিএন্ডএফ এজেন্ট মাহিবি এন্টার প্রাইজের স্টাফ ছিলেন। ব্যবসার পাশাপাশি বার্তা বাজার নিউজ পোর্টালের নিজস্ব প্রতিনিধি যশোর এর দায়িত্বে কাজ করেন।

বেনাপোল সিঅ্যান্ডএফ স্টাফ এ্যাসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক হাসানুজ্জামান তাজিম বলেন, গতকাল সন্ধ্যা ৬টার দিকে ব্যবসায়িক কাজ শেষে তিনি মোটরসাইকেল চালিয়ে বাড়িতে ফিরছিলেন।

এসময় বেনাপোল স্থলবন্দর সড়কে দ্রুতগামী একটি ট্রাক তাকে চাপা দিলে সে গুরুতর জখম হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে নাভারন সরকারী হাসপাতালে নিয়ে গেলে সেখান থেকে যশোর হাসপাতালে পাঠিয়ে দেয়।

কিন্তু তার শারিরীক অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পরমর্শ দেয়। এ্যাম্বুলেন্স যোগে ঢাকা যাওয়ার পথে অতিরিক্ত রক্তক্ষরনে ভোরে তিনি পতিমধ্যে মারা যায়।

সাংবাদিক লোকমান হোসেন এর অকাল মৃত্যুতে সীমান্ত প্রেসক্লাব বেনাপোল পরিবারবর্গ গভীর ভাবে শোকাহত। তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা এবং শোক সন্তপ্ত পরিবারবর্গের জন্য সমবেদনা জানাই।

এদিকে তার অকাল মৃত্যুতে বেনাপোলের শোকের ছায়া নেমে এসছে।

গোলাপবাগ মাঠে জড়ো হচ্ছেন বিএনপি নেতা-কর্মীরা

রাজধানীর নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয়ের পরিবর্তে সায়েদাবাদ বাসটার্মিনালের কাছে গোলাপবাগ মাঠে হচ্ছে ১০ ডিসেম্বর বিএনপির বিভাগীয় গণসমাবেশ। বিএনপির স্থায়ী কমিটির সদস্য...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x