বেনাপোলে ডিবি পুলিশের অভিযানে ২৩৪ পিচ ইয়াবা ট্যাবলেট সহ আটক-২

বেনাপোল প্রতিনিধি:
বেনাপোল পোর্ট কাগজপুকুর এলাকা থেকে ২৩৪ পিচ ইয়াবা ট্যাবলেটসহ নাজমুল ইসলাম (২৯) ও মোঃ সবুজ হোসেন (২৭) নামে দুই মাদক ব্যবসায়ী কে আটক করেছে জেলা ডিবি পুলিশ। রবিবার ম(১৪ফেব্রুয়ারি) বিকেল ৫টায় যশোর জেলা গোয়েন্দা শাখার ইনচার্জ সোমেন দাশ প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে উদ্ধার মাদকসহ আসামীর বিষয়টি নিশ্চিত করেন। আটক মাদক ব্যবসায়ীরা হলেন, বেনাপোল দৌলতপুর গ্রামের মৃতঃ তাহাজ্জতের ছেলে নাজমুল ও যশোর কোতয়ালী থানাধীন শংকরপুর গ্রামের মজিদ ড্রাইভার এর ছেলে সবুজ।
যশোর জেলা ডিবি পুলিশের এসআই  শামীম হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বেনাপোল পোর্ট থানাধীন কাগজপুকুর গ্রামে অভিযান চালিয়ে ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক ব্যবসায়ীকে হাতেনাতে আটক করা হয়।
তিনি আরো বলেন, উদ্ধার মাদকসহ আসামী দ্বয়কে মাদক আইনে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

গোলাপবাগ মাঠে জড়ো হচ্ছেন বিএনপি নেতা-কর্মীরা

রাজধানীর নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয়ের পরিবর্তে সায়েদাবাদ বাসটার্মিনালের কাছে গোলাপবাগ মাঠে হচ্ছে ১০ ডিসেম্বর বিএনপির বিভাগীয় গণসমাবেশ। বিএনপির স্থায়ী কমিটির সদস্য...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x