ব্রাজিল কোচের উপহার পেলেন ফিলিস্তিনি যুবক

ফিলিস্তিনের হুসাম সাফারানি ব্রাজিলের একজন কট্টর ভক্ত। বিশ্বকাপে প্রিয় দলের খেলা দেখতে ঘরে বসে থাকতে পারেননি। ছুটে গিয়েছিলেন কাতারে। তবে সেখানে গিয়ে অভূতপূর্ব যে ঘটনার সাক্ষী হলেন তিনি।

ব্রাজিলিয়ান কোচ তিতে তাকে ক্যাম্পে ডেকেছেন। উপহার দিয়েছেন ফুটবলারদের অটোগ্রাফযুক্ত একটি জার্সিও। কিন্তু কেন ঘটেছে এই ঘটনা?

গত ২৪ নভেম্বরের ম্যাচে সার্বিয়াকে ২-০ গোলে হারায় সেলেকাওরা। খেলা শেষ হলে হাজার হাজার দর্শকের সঙ্গে স্টেডিয়াম ছেড়ে দোহা মেট্রো স্টেশনের দিকে যাচ্ছিলেন হুসাম। এসময় তিনি একটি ঘুমন্ত শিশুকে কোলে নিয়ে স্টেডিয়াম থেকে বের হতে এক নারীকে সাহায্য করেন। পরে দেখা যায়, ওই শিশুটি ছিল ব্রাজিলিয়ান কোচ তিতের নাতি।

সাফারানির সাহায্য করার সেই দৃশ্য কেউ একজন ভিডিও করেছিলেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে ছাড়তেই মুহূর্তেই সেটি ছড়িয়ে পড়ে। নজর এড়ায়নি তিতেরও। সাফারানির সহযোগিতার মনোভাব দারুণভাবে ছুঁয়ে গেছে তাকে। আর ঠিক তখন থেকেই ফিলিস্তিনি সাফারানির সঙ্গে দেখা করতে উন্মুখ হয়েছিলেন তিতে।

ক্যামেরুনের সঙ্গে ম্যাচের আগে অনুশীলন সেশনে সাফারানিকে ব্রাজিল শিবিরে নিমন্ত্রণ করা হয়। তিনি হাজির হলেন তার ছেলেকে সঙ্গে নিয়ে। অবশেষে দেখা হলো তিতের সঙ্গে, কিছুক্ষণ কথাও হলো। সেই সঙ্গে উপহার পেলেন ব্রাজিল ফুটবলারদের সই করা একটি হলুদ জার্সি।

এই প্রসঙ্গে তিতে বলেন, ফুটবল আমাদের অনেক দারুণ দারুণ মুহূর্ত উপহার দেয়, এটি তেমনই একটি। আমি সাফারানির সঙ্গে দেখা করতে চেয়েছি, কারণ সে এমন একজন মানুষ, যার মধ্যে এমন কিছু আছে, যেটি ফুটবলেরও অনেক ঊর্ধ্বে।

চীনকে চারিদিক থেকে ঘিরে ধরে তৈরি হচ্ছে আমেরিকান সামরিক ঘাঁটির মালা

মার্কিন যুক্তরাষ্ট্র এবং ফিলিপাইন একটি নতুন সামরিক চুক্তিতে সই করেছে। চুক্তির মূল বিষয় হলো, ফিলিপাইনের চারটি সামরিক ঘাঁটি থেকে যুক্তরাষ্ট্র...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x