ভাকুর্তা ও আমিন বাজারে তিন হাজার পরিবারের মাঝে কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহিনের খাদ্য বিতরণ

নিজস্ব প্রতিনিধিঃ

করোনা ভাইরাস বিস্তার রোধে সারা বিশ্বেরন্যায় আমাদের দেশেও চলছে লকডাউন, ভাইরাস সংক্রামণ রোধে সবাইকে ঘরে থাকার জন্য বলা হয়েছে । ফলে চরম বিপাকে পড়েছে অত্র অঞ্চলে বসবাসরত নিম্ন শ্রেণীর অসহায় দুস্থ মানুষগুলো । আর এ সকল মানুষের কথা চিন্তা করে সরকারি নির্দেশনা মেনে সাভারের ভাকুর্তা ইউনিয়নে ২ হাজার আর আমিন বাজার ইউনিয়নে ১ হাজার পরিবারের মাঝে খাদ্য সহয়তা দিলেন কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহিন আহম্মেদ ।
অসহায়-কর্মহীন বাসায় অবস্থান নেয়া ৩ হাজার পরিবারের মাঝে চাউল, ডাল, আলু, পিয়াজ সহ নিত্যাপ্রয়োজনীয় পন্য নিদৃষ্ট পরিমানের একত্রিত করে প্যাকেট আকারে বিতরণ করা হয়।


এ প্রসঙ্গে কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহিন আহম্মেদ জানান, লকডাউনের কারণে কর্মহীন খাদ্যের যোগান না থাকা নিম্ন শ্রেণীর অসহায় দুস্থ মানুষ মাঝে আওয়ামীলীগের নেতাকর্মীরা নিয়মিত খাদ্য পৌছে দিচ্ছেন। ইনশাল্লাহ ঢাকা-২ এর আওতাভুক্ত একটি লোকও না খেয়ে থাকবে না। তার পরেও যদি কেহ আনাহারে থাকেন, তবে নিঃশঙ্কচে আমার সাথে যোগাযোগ করবেন। তিনি আরো বলেন, সরকারের পাশাপশি আমরা নিজ নিজ অবস্থান থেকে সাধ্য অনুযায়ী অসহায় মানুষের পাশে দাঁড়ালে ক্ষুধার্ত মানুষ থাকবে না।
সবার সহায়তা ও সচেতনতা বৃদ্ধির মাধ্যমে করোনা ভাইরাসের এই সম্মুখ যুদ্ধে আমরা জয়ী হতে পারবো ।তিনি আরো জানান, আমার এ কার্যক্রম অব্যাহত থাতবে যাতে করে অসহায় মানুষগুলো ক্ষুধা নিবারণ করে করোনা ভাইরাস নামক মহা এই দূর্যোগ মোকাবেলা করতে পারে।

বিশ্ববাজার বেসামাল, আরও বাড়ল তেলের দাম

রাশিয়ার অপরিশোধিত তেলে দাম বেঁধে দেয়ার পর বিশ্ববাজারে জ্বালানি তেলের দাম বেড়েছে। বিবিসির এক প্রতিবেদনে এই তথ্য জানা গেছে। এতে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x