ভাড়াটিয়া সাংবাদিক রেখে জীবন নগর আলিপুরে চলছে অবৈধভাবে মাটি বিক্রির মহাউৎসব

জীবননগর উপজেলার বাঁকা ইউনিয়নের আলীপুর গ্রামে কোন অনুমতি ছাড়াই,ভাড়াটিয়া সাংবাদিক দিয়ে চলছে রমরমা মাটি বিক্রির মহড়া।

আজ রবিবার (২৩ মে) বাঁকা রাখাল শাহ নিকটস্থ আলিপুর আদি যুগের গভীর পুকুর হতে এই মাটি উত্তোলন অভিযোগ উঠেছে।আর এই মাটির মালিক  কথিত জীবননগরের সাংবাদিক হুমায়ুনের অজ্ঞাত নামা আত্মীয়র।

উপস্থিত সাংবাদিক, এলাকাবাসী জানায়, গত ৭ দিন ধরে আদি, এই গভীর পুকুর থেকে অবৈধভাবে মাটি বিক্রি করছে হুমায়ুন। সে বিভিন্ন প্রভাবশালীর নাম ভাঙ্গিয়ে চালিয়ে যাচ্ছে তার এই মাটি বিক্রি মহাউৎসব। আরও জানা গেছে, মাটি কাটার ঘটনাস্থলে কোন সাংবাদিক তথ্য নিতে গেলে তাদেরকে বাইরে থেকে ভাড়াটিয়া পুলিশ এনে চাঁদাবাজি মামলা দেওয়ার হুমকি দেয়।

জানা যায়  তারা বেশ কয়েকজন মিলে এই মাটি বিভিন্ন বাসাবাড়ি, মসজিদ, স্কুলের ঠিকাদারদের কাছে ৬০০ টাকা থেকে ৮০০ টাকা গাড়ি প্রতি বিক্রি করছে। কিন্তু সাংবাদিক এবং উচ্চপর্যায়ের কর্মকর্তাদের জানানো হচ্ছে টাকা ছাড়াই মাটি বিক্রি করা হচ্ছে। আরো বলছে তাদের এই মাটি বিনিময়ের মাধ্যমে পুকুর খনন ও পুকুরের পাড় মেরামত করে তারাই মাটি নিয়ে যাচ্ছে।

আসলে এলাকাবাসী জানিয়েছে, এই পুকুরের মাটি বিক্রি করা হচ্ছে। আর এই বিষয়ে দৈনিক আমাদের খবর জেলা প্রতিনিধি ঘটনাস্থলে তথ্য নিতে গেলে। তাকে বেঁধে রেখে চাঁদাবাজির মামলা দেওয়ার হুমকি দেয় সাংবাদিক হুমায়ুন ও তার দলবল ।

গোলাপবাগ মাঠে জড়ো হচ্ছেন বিএনপি নেতা-কর্মীরা

রাজধানীর নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয়ের পরিবর্তে সায়েদাবাদ বাসটার্মিনালের কাছে গোলাপবাগ মাঠে হচ্ছে ১০ ডিসেম্বর বিএনপির বিভাগীয় গণসমাবেশ। বিএনপির স্থায়ী কমিটির সদস্য...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x