ভারতীয় সাবমেরিন আটকের দাবি পাকিস্তানের

পাকিস্তানের জলসীমায় ভারতের একটি সাবমেরিন অনুপ্রবেশের চেষ্টাকালে তা প্রতিহত করার দাবি করেছে পাকিস্তানের নৌবাহিনী।

মঙ্গলবার পাকিস্তানের সামরিক বাহিনীর এক বিবৃতিতে এ তথ্য জানিয়েছে।গত শনিবার রাতে ভারতীয় এই সাবমেরিনটি পাকিস্তানের সমুদ্রসীমায় প্রবেশের চেষ্টা করেছিল। তবে এ অভিযোগের বিষয়ে ভারত সরকারের তরফ থেকে এখনো কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।কাতারভিত্তিক সংবাদমাধ্যম আল-জাজিরার এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে।

বিবৃতিতে দাবি করা হয়, শনিবার রাতে ভারতের একটি সাবমেরিন পাকিস্তানের জলসীমায় অনুপ্রবেশের চেষ্টা চালায়। এ সময় পাকিস্তানের নৌবাহিনীর কঠোর নজরদারিতে ভারতীয় দূর পাল্লার টহল সাবমেরিনের উপস্থিতি শনাক্ত এবং চিহ্নিত হয়।

সরবরাহ করা ভিডিও ফুটেজে, ১৬ অক্টোবর স্থানীয় সময় রাত ১১টা ১৮ মিনিট থেকে ১১টা ৩৬ মিনিট পর্যন্ত ওই সাবমেরিনটিকে দেখা যায়। এটির ভৌগলিক অবস্থান পাকিস্তানের স্পেশাল ইকোনমিক জোনের সীমানায় বলে দাবি করা হয়।

পাকিস্তানের জলসীমায় ভারতীয় সাবমেরিন অনুপ্রবেশের এটি তৃতীয় ঘটনা। এর আগে ২০১৬ সালে এবং ২০১৯ সালেও ভারতের সাবমেরিন পাকিস্তানের জলসীমায় প্রবেশ করেছে বলে দাবি করা হচ্ছে।

সূত্র: আল জাজিরা।

সাভারে চাঁদা না পেয়ে নেট ব্যবসায়ীকে কুপিয়ে জখম

মাইনুল ইসলাম: সাভারে দাবিকৃত চাঁদা না পেয়ে তানভীর হাসান নয়ন (৩০) নামের এক নেট ব্যবসায়ীকে কুপিয়ে মারাত্মক ভাবে আহত করেছ...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x