ভোলায় নবীজীকে নিয়ে করা কটূক্তির প্রতিবাদে আশুলিয়ায় বিক্ষোভ মিছিল

ভোলায় হিন্দু যুবকের ইসলাম অবমাননা এবং প্রতিবাদী তৌহিদী জনতার ওপর পুলিশি হামলা ও হত্যাকাণ্ডের প্রতিবাদে আশুলিয়াতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।শুক্রবার (২৫শে অক্টোবর) দুপুরে জুম্মার নামাজের পর আশুলিয়ার ভাদাইল এলাকার বেশ কয়েকটি মসজিদের মুসল্লীরা একত্রিত হয়ে  বিক্ষোভ মিছিল সহকারে নবীনগর-চন্দ্রা মহাসড়কের ডিইপিজেডের সামনে হাসেম প্লাজায় সমাবেত হয়।আশুলিয়ার সর্বস্তররের তাওহীদি জনতার আয়োজনে এ সময় সংক্ষিপ্ত এক সমাবেশে বক্তারা জানান, নবীজীকে নিয়ে করা কটূক্তির প্রতিবাদে আয়োজিত সমাবেশে পুলিশ নির্বিচারে গুলি চালিয়েছে। এতে কয়েকজন নিহত হয়েছে। এটা অত্যন্ত দুঃখজনক। এ সময় বক্তারা এর তীব্র প্রতিবাদ ও নিন্দা জানান। অন্যদিকে অভিযুক্ত হিন্দু যুবককে অনতিবিলম্বে গ্রেফতার করে যথাযথ শাস্তির দাবি জানান তারা।
এ সময় জনসাধারণ সহ মুসল্লিরা উপস্থিত ছিলেন।

ইরান উত্তেজনা বাড়াতে চায় না, পুতিনকে টেলিফোনে রাইসি

ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি টেলিফোনে রুশ প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের সঙ্গে কথা বলেছেন। আলাপে রাইসি বলেছেন, ইসরায়েলের ওপর তেহরানের হামলা ছিল...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x