মনোনয়ন ফরম কিনলেন ৯নং ঘোষেরপাড়া ইউনিয়ন চেয়ারম্যান পদপ্রার্থী প্রফেসর আতাউর রহমান আলতাব

সুজন মিয়াঃ

জামালপুর মেলান্দহে আ’লীগের দলীয় মনোনয়ন ফরম কিনলেন ৯ নং ঘোষেরপাড়া ইউনিয়নের আওয়ামী লীগের বর্তমান সফল সাধারণ সম্পাদক ও আসন্ন ৯নং ঘোষেরপাড়া ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী প্রফেসর আতাউর রহমান আলতাব ।

তিনি স্থানীয় আওয়ামী লীগ সহ আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের সাথে নিয়ে, জামালপুর আওয়ামী লীগের কার্যালয় হতে দলীয় মনোনয়ন ফরম ক্রয় করেন।

মনোনয়ন ফরম কেনার সময় তার সাথে উপস্থিত ছিলেন, ঘোষেরপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সামিউল আলম বিএস,সি, সাংগঠনিক সম্পাদক খাদেমুল মুরসালিন খোকন, বাচ্চু মন্ডল ১ নং ওয়াড সভাপতি ফজলুল হক, শ্রম সম্পাদক দুদু আকন্দ ,মেজবাহ উদ্দিন, মজনু মিয়া, শামসুল আলম, যুবলীগের সাংগঠনিক সম্পাদক শাহাদাত হোসেন,ও ছাত্রলীগের মেহেদি হাসান উজ্জ্বল সহ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

মনোনয়ন ফরম কেনার শেষে তিনি সাংবাদিকদের জানান, মাননীয় প্রধানমন্ত্রী এবং জামালপুরের অভিভাবক আলহাজ্ব মির্জা আজম এমপি যদি আমাকে সমর্থন করেন।এবং ৯ নং ঘোষেরপাড়া ইউপি চেয়ারম্যান হিসেবে মনোনয়ন দেন, তাহলে আমি জনগণের পাশে থেকে কাঁদে কাঁধ মিলিয়ে ঘোষেরপাড়া ইউনিয়ন পরিষদ কে একটা আধুনিক মডেল ইউনিয়ন পরিষদ হিসেবে গড়ে তুলব ইনশাল্লাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *