মসজিদের গা ঘেঁষে বসলো নাচের আসর

জেলা (টাঙ্গাইল) সংবাদদাতাঃ

টাঙ্গাইল জেলার সখিপুর ১নং কাকড়াজানের পলাশতলীতে নায়িকা মুনমুনকে স্থানীয় কিছু লোকজন নৌকা ভ্রমনে নিয়ে আশে। নৌকা ভ্রমন শেষে বাজার মসজিদের পাশে নাচের আসর বসানো হয়।ঘুরতে গিয়ে মসজিদের গা ঘেঁষে বসলো নাচের আসর। নাচলেন দেশের এক সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা মুনমুন।

স্থানীয় ভাবে তথ্য নিয়ে জানা যায়, গত ০৪-০৯-২০২০ তারিখ রোজ শুক্রবার সখিপুর পৌরএলাকার স্থানীয় কিছু লোকের আমন্ত্রণে নৌকা ভ্রমণে যান চিত্রনায়িকা মুনমুন। ভ্রমণ শেষে বাজার মসজিদের সামনে সাউন্ড সিস্টেম বাজিয়ে নায়িকা মুনমুনকে নিয়ে নাচের আসর বসানো হয়। পরে নাচের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পরলে তা নিয়ে সমালোচনার ঝড় উঠে। ভিডিওতে দেখা যায়, মসজিদের পাশে গানের তালে তালে চিত্রনায়িকা মুনমুন মসজিদের পাশে কুরুচিপূর্ণ নাচ পরিবেশন করছেন।
আর কিছু উৎসুক জনতা চেয়ারে বসে সেই নাচ দেখছেন ও মোবাইল ফোনে ভিডিও ধারণ করছেন। স্থানীয়রা বলছেন, এটি পবিত্র একটি স্থাপনার অবমাননা। মসজিদের সামনে এমন নাচ মোটেও কাম্য নয়। বিষয়টি খতিয়ে দেখতে প্রশাসনের নিকট জোর দাবি জানান তারা। এমন জঘণ্য ঘটনার নিন্দা জ্ঞাপন করছি। সেই সাথে এমন নেক্কারজনক ঘটনা পূনরাবৃত্তি যেন আর না হয় সেই ব্যাপারে সবার দৃষ্টি আকর্ষন করে অনুরোধ করছি।

বাংলাদেশকে ৩০ কোটি ডলার ঋণ সহায়তা দেবে বিশ্বব্যাংক

করোনা মোকাবিলা ও ভবিষ্যৎ সংকটের জন্য শহরাঞ্চলের পরিস্থিতি স্বাভাবিক রাখতে বাংলাদেশকে ৩০ কোটি ডলার ঋণ দিচ্ছে বিশ্বব্যাংক। রোববার (৭ আগস্ট)...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মাে: আবু জাফর সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x