মহানবীকে অবমাননা করায় নগরপুরে ওলামা কেরাম ও তৌহিদী জনতার উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত 

ফ্রান্সে রাষ্ট্রীয় পৃষ্টপোষকতায় হযরত মুহাম্মদ (সাঃ) এর ব্যাঙ্গচিত্র প্রদর্শনকারী বিরুদ্ধে প্রতিবাদ জানিয়ে সারাদেশের ন্যায় টাংগাইলের নাগরপুরেও ওলামা কেরাম ও তৌহিদী জনতার উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।আজ সোমবার,২ নভেম্বর ২০২০ খ্রি. সকালে নাগরপুরের প্রাণ কেন্দ্র নাগরপুর সরকারি কলেজ গেট থেকে এই প্রতিবাদ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

নাগরপুরের সর্বস্বরের তৌহিদী নবী প্রেমীকদের অংশগ্রহণে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে নাগরপুরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে নাগরপুর সরকারি কলেজ মাঠ এসে শেষ হয়। পরে মুসলিম বিশ্বকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে বক্তব্য রাখেন নাগরপুরের বিশিষ্ট আলেম সমাজ ও তৌহিদী জনতা।বক্তারা ফ্রান্সে মহানবী হযরত মুহাম্মদ (স.) এর ব্যাঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদ জানিয়ে ফ্রান্সের সকল পন্য বর্জনের জন্য সকলের প্রতি আহ্বান জানান এবং ফ্রান্সের প্রেসিডেন্ট কে প্রকাশ্য মাফ চাওয়ার আহবান জানান।

মহানবী (সা.) এর অবমাননার প্রতিবাদ বিক্ষোভ মিছিল ও সমাবেশে উপস্হিত ছিলেন,বাংলাদেশ মুজাহিদ কমিটির স্হায়ী কমিটির সদস্য, বিশিষ্ট আলেম হযরত মাওলানা মো.আলী আকবার( দা.বা),নাগরপুর কওমী ওলামা পরিষদ এর সভাপতি ও নাগরপুর বাজার জামে মসজিদের পেশ ইমাম হযরত মাও.মো.রফিকুল ইসলাম( দা.বা) ও খতীব হযরত মাও.মো.রফিকুল ইসলাম (দা.বা),নাগরপুর সরকারি কলেজ জামে মসজিদ এর পেশ ইমাম হযরত মাও.মুফতী মো.সাদিক মিয়া,দুয়াজানী কলেজ পাড়া জামে মসজিদ এর পেশ ইমাম হাফেজ মো.মাসুম বিল্লাহ আল মাফি খতীব হযরত মাও.মো.রফিকুল ইসলাম(দা.বা),নাগরপুর থানা মসজিদ পেশ ইমাম হযরত মাও.আ.সামাদ,মাও.ইলিয়াছ উদ্দীন,মুফতী মো.শহিদুল ইসলাম,হাফেজ মো.হেলাল, মুহতামিম হাফেজ আবু হুরায়রা,কলেজ শিক্ষক মো.আব্দুস সালাম,হাফেজ সিরাজুল ইসলাম,মুফতী নোমান,ছাত্রনেতা মীর রাছেল,বাংলাদেশ হোমিওপ্যাথিক পরিষদ,নাগরপুর উপজেলা শাখার সভাপতি ডা.এম.এ.মান্নান ও সাংগঠনিক সম্পাদক ডা.মো.কাউছার খান,হাফেজ মো.আজিম,কলেজ শিক্ষক মো.শামীম মোহাম্মদ (সেলিম),স্কুল শিক্ষক মো.আলম মিয়া,মো.সাইফুল ইসলাম সহ নাগরপুরের সর্বস্বরের আলেম সমাজ,ব্যাবসায়ীগন,সুশীল সমাজ,সাংবাদিক বৃন্দ গন উপস্হিত ছিলেন।

রৌমারীতে পদক্ষেপ সংস্থার বিরুদ্ধে অর্থ আদায়ের অভিযোগ

রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি সংস্থার নীতিমালাকে উপেক্ষা করে ভিটা উচু করণ ও নি¤œমানের সামগ্রী দিয়ে টয়লেট নির্মাণ ও অর্থ হাতিয়ে নেওয়ার...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x