মহানবী (সা:)-কে অবমাননার প্রতিবাদে লালপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

ইন্ডিয়ার বিজেপি মুখপাত্র নূপুর শর্মাসহ দুই নেতার প্রিয় নবী হজরত মোহাম্মদ (সা:) ও আয়েশা (রা:) কে অবমাননাকর মন্তব্যের প্রতিবাদে নাটোরের লালপুরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে হাজার হাজার তাওহীদি জনতা ।

 

শুক্রবার (১০ জুন) আছর নামাজ বাদ উপজেলা গোপালপুর পৌরসভা সর্বস্তরের দ্বীনদার মুসলিম জনগনের আয়োজনে বিভিন্ন মসজিদ থেকে হাজার হাজার মুসল্লি এ বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

 

গোপালপুর পৌর কেন্দ্রীয় জামে মসজিদ থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে করইতালা স্থানে এসে শেষ করা হয়। পরে সেখানে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসাহাক আলী, মাওলানা মো:নাঈম উদ্দিন , মাওলানা মো:তুফাজ্জল হোসেন,হাফেজ মো:সাদ্দাম হোসেন প্রমূখ।

 

বক্তারা বলেন, ইসলামকে অবমাননা করে রাসূল (সা:)ও আয়েশা (রা:)-কে নিয়ে কটূক্তি করা হয়েছে। এর প্রতিবাদে আমরা এখানে সমবেত হয়েছি।

 

শুধু ভারতে নয়, বিশ্বের অনেকগুলো দেশে এ ধরনের কর্মকাণ্ড বেড়ে গেছে।এমন নিকৃষ্ট কর্মকাণ্ড বন্ধে কার্যকর ব্যবস্থা গ্রহণে সকল মুসলিম দেশ, নেতৃবৃন্দ ও শান্তিকামী মানুষের প্রতি আহ্বান জানাচ্ছি।

 

এমন ঘটনা প্রতিরোধে মুসলিম উম্মাহর উচিৎ ঐক্যবদ্ধভাবে জোরালো প্রতিবাদ করা।আমরা এর নিন্দা জানাই।পরে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, আলহাজ্ব মাওলানা মো:মুক্তার হোসাইন সাহেব।

তড়িঘড়ি করে রাতেই জিম্বাবুয়েতে পাঠানো হচ্ছে এবাদত-নাঈমকে

টি-টোয়েন্টি বা ওয়ানডে, জিম্বাবুয়ে সফরে খুব একটা সাফল্য পাচ্ছে না বাংলাদেশ দল। গতকাল শুক্রবার প্রথম ওয়ানডেতে বাজেভাবে হেরেছে লাল-সবুজের দল।...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মাে: আবু জাফর সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x