মাত্র ৪৫ মিনিট খেললেন মেসি

বার্সার জার্সিটা আর নিজের গায়ে তুলতে চাননি লিওনেল মেসি। চেয়েছিলেন ন্যু ক্যাম্প ছেড়ে যাবেন। কিন্তু নিয়তি তাকে আর যেতে দিল না। থেকে গেলেন বার্সেলোনাতেই। সেই বার্সার জার্সি পরে আবারও মাঠে নামলেন মেসি। গোল করতে না পারলেও প্রাক মৌসুম প্রস্তুতিমূলক ম্যাচে মেসিকে খেলানো হয়েছে মাত্র ৪৫ মিনিট।প্রস্তুতি ম্যাচটা ছিল দ্বিতীয় বিভাগের দল জিমন্যাস্টিকের বিপক্ষে। ন্যু ক্যাম্পে এই ম্যাচেই গত মৌসুমের পর এই প্রথম মাঠে নামে বার্সা।

লিওনেল মেসির সঙ্গে এই ম্যাচে বার্সার জার্সি গায়ে খেলেছেন ফিলিপ কৌতিনহো এবং ওসমান ডেম্বেলেও। বায়ার্ন মিউনিখের হয়ে লোনে খেলতে গিয়ে দলটিকে চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা জিতেছিলেন কৌতিনহো।তবে, বায়ার্ন মিউনিখে না থেকে লোন শেষ হওয়ার পর তিনি ফিরে আসলেন আপন ঠিকানা বার্সেলোনাতেই। যদিও এই ম্যাচেও দলেই রাখা হয়নি লুইস সুয়ারেজ এবং আরতুরো ভিদালকে। বার্সা চেষ্টা করছে, এই দু’জনকে ছেড়ে দেয়ার।

ম্যাচটা ছিলো বার্সার নতুন কোচ রোনাল্ড কোম্যানের জন্য অভিষেক। অফিসিয়াল কিংবা আন-অফিসিয়াল- যাই হোক, এটাই তার প্রথম ম্যাচ এবং কোম্যানকে ৩-১ গোলের দারুণ এক জয় উপহার দিলো বার্সার ফুটবলাররা। একটি করে গোল করেছেন ওসমান ডেম্বেলে, ফিলিপ কৌতিনহো এবং আন্তোনিও গ্রিজম্যান। জিমন্যাস্টিকের হয়ে একটি গোল করেছেন জাভি বোনিলা।এই ম্যাচে লিওনেল মেসিকে মাত্র ৪৫ মিনিট খেলিয়েছেন কোচ রোনাল্ড কোম্যান।

শুরুর একাদশেই ছিলেন মেসি এবং তার হাতেই বাধা ছিলো নেতৃত্বের আর্মব্যান্ড। অর্থ্যাৎ, ঘটনা যাই ঘটুক – লিওনেল মেসিই হলেন বার্সেলোনার অধিনায়ক।

ঢাকায় মালয়েশিয়ার স্বরাষ্ট্রমন্ত্রী

ঢাকায় পৌঁছেছেন মালয়েশিয়ার নবনিযুক্ত স্বরাষ্ট্রমন্ত্রী সাইফুদ্দিন নাসুতিয়ন ইসমাইল। শনিবার (৪ ফেব্রুয়ারি) বিকেলে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন তিনি। বিমানবন্দরে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x