মাদকের বিরুদ্ধে আন্দোলন শুরু করতে হবে: পররাষ্ট্রমন্ত্রী

পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন এমপি বলেছেন, ‘মাদকটা এমন যে, যখন ছেলেমেয়েরা সেটা কেনার টাকা পায় না, তখন টাকার জন্যে বাবা-মাকে মেরে ফেলে। মাদক থেকে সাবধান থাকতে হবে। মাদকের বিরুদ্ধে ঘরে ঘরে আন্দোলন শুরু করতে হবে। ছেলেমেয়েরা অল্প অল্প করে ড্রাগ অ্যাডিক্টেড হয়ে যায়, পরিবারকে ধ্বংস করে দেয়। তাই আমাদের সন্তানদের শাসনে রাখতে হবে, যাতে করে তারা মাদকাসক্ত না হয়ে পড়ে।’

রবিবার সন্ধ্যায় সিলেটের বিশ্বনাথ পৌরশহরের নতুন বাজারে মাদকবিরোধী আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। মাদকদ্রব্য ও নেশা নিরোধ সংস্থা-মানস সিলেট জেলা, বিশ্বনাথ এবং ওসমানীনগর উপজেলা শাখার উদ্যোগে এই সভা অনুষ্ঠিত হয়।

মানস সভাপতি একুশে পদকপ্রাপ্ত শব্দসৈনিক বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ড. অরূপ রতন চৌধুরীর সভাপতিত্বে উপস্থাপিকা আয়শা মুন্নী ও শিক্ষক হিমাংশু রায় হিমেলের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলার অতিরিক্ত পুলিশ সুপার শাহরিয়ার বিন সালেহ, বিশ্বনাথ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নুসরাত জাহান, বিশ্বনাথ পৌর মেয়র মুহিবুর রহমান ও অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা মুহিবুর রহমান প্রমুখ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন অ্যাডভোকেট কল্যাণ চৌধুরী। পরে বিশ্বনাথের বিভিন্ন দাবি জানিয়ে মানপত্র পাঠ করেন প্রবীণ আওয়ামী লীগ নেতা সমর কুমার দাশ।

চীনকে চারিদিক থেকে ঘিরে ধরে তৈরি হচ্ছে আমেরিকান সামরিক ঘাঁটির মালা

মার্কিন যুক্তরাষ্ট্র এবং ফিলিপাইন একটি নতুন সামরিক চুক্তিতে সই করেছে। চুক্তির মূল বিষয় হলো, ফিলিপাইনের চারটি সামরিক ঘাঁটি থেকে যুক্তরাষ্ট্র...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x