মাদারীপুরে আঞ্চলিক মহাসড়ক যেন মৃত্যু ফাঁদ

মাদারীপুরে আঞ্চলিক মহাসড়ক আস্তে আস্তে মৃত্যু ফাঁদে পরিনত হচ্ছে। সাংবাদিকদের সাথে মত বিনিময় কালে নব-নির্বাচিত মাদারীপুর সদর পৌরসভার মেয়র জনাব খালিদ হোসেন ইয়াদ একথা বলেন। শহরের উপর দিয়ে চার লেন রাস্তা আসলেই বিপদ জনক,ঝুকি নিয়ে মা -বোন ও বৃদ্ধাদের পাড় হতে হয় ব্যস্ত সড়ক। ঠিক ঠাক জেব্রা ক্রসিংও নেই এই সড়কে,যে যার মত করে ব্যস্ত এই সড়ক ব্যবহার করছে।

স্থানীয় সুশীল সমাজের বক্তব্য,অনাকাক্সিক্ষত ঘটনা টুকটাক ঘটেই চলেছে আঞ্চলিক মহাসড়কে। পেশী শক্তি দ্বারা রাস্তার অনেকটা দখল করে রাখা হয়,বাধ্য হয়ে মানুষ রাস্তায় হাটে ফুটপাত রেখে।

আঞ্চলিক মহাসড়কের মৃত্যু ফাঁদে পরিনত ব্যপারে মাদারীপুর জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বলেন, শহরের উপর ফোর লেনের মৃত্যু ফাঁদ পাশ করিয়েছে ব্যাক্তি স্বার্থ উদ্দেশ্যে। এসময় তিনি রাস্তার মান নিয়ে প্রশ্ন তোলেন ,স্থানীয় ঠিকাদার দ্বারা করানো হয়েছে বলেই, রাস্তর মান ইটের পোল থেকে শুরু করে চৌরাস্তা পর্যন্ত খুব খারাপ। আরও বলেন ব্যাবসায়ী ও খারাপ উদ্দেশ্যে পাশ করানো হয়েছে শহরের উপর ফোর লেনের মৃত্যু ফাঁদ ।

সম্মেলনে নেতারা আরও বলেন, মাদারীপুরে আঞ্চলিক মহাসড়কের দু-পাশে অপরিকল্পিত ড্রেন যা কোন পরিস্কার করারও উপায় নেই। ড্রেনের বানানোর সময় পরিস্কারের কথা মাথায় রাখা হয়নি বলে অভিযোগ করেন। সাংবাদিকদের এসব আনিয়মের বিরুদ্ধে খোজ রাখতে বলেন সিনিয়র আওয়ামীলীগের এই নেতারা।

আশুলিয়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাৎ বার্ষিকী পালিত

আশুলিয়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাৎ বার্ষিকী পালিত। ১৫ আগস্ট ২০২২ই রোজ সোমবার বিকেল ৩ ঘটিকায়...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মাে: আবু জাফর সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x