মাদারীপুরে পাঁচ দফা দাবিতে ফারিয়ার কর্মবিরতী ও মানববন্ধন

মাদারীপুরে বাংলাদেশ ফার্মাসিউটিক্যালস মেডিকেল রিপ্রেজেনটেটিভ অ্যাসোসিয়েশন (ফারিয়া) এর সদস্যরা বেতন বৃদ্ধিসহ পাঁচ দফা দাবিতে কর্মবিরতী ও মানববন্ধন করেছেন। সোমবার বেলা ১২টায় জেলা প্রশাসকের বাসভবনের সামনে তাঁরা এ কর্মসূচি পালন করেন।

মানববন্ধনে ফারিয়ার সদস্য বলেন, তাঁদের কোনো সাপ্তাহিক ছুটি নেই। নেই চাকরির নিশ্চয়তা। বর্তমানে দ্রব্যমূল্য যেভাবে বাড়ছে তাতে পরিবার-পরিজন নিয়ে জীবন চালানো দুরূহ হয়ে পড়েছে। তাই সরকারি নতুন বেতন স্কেল অনুযায়ী সপ্তম গ্রেড সমপরিমাণ বেতন নির্ধারণ, চারকির নিশ্চয়তা, বাজার বিবেচনা করে টিএ/ডিএ দেওয়া, রিপ্রেজেনটেটিভদের সংগঠনের সরকারি নিবন্ধন ও স্বীকৃতি এবং সাপ্তাহিক ছুটি ও অন্য সব সরকারি ছুটি প্রদানের দাবি জানানো হয়।

কর্মসূচি চলাকালে দাবির সমর্থনে বক্তব্য দেন ফারিয়ার মাদারীপুর জেলা শাখার সভাপতি জাহিদ হাওলাদার, সহ সভাপতি মো. রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক মো. মাসুদুর রহমান, সাংগঠনিক সম্পাদক রিপন হোসেন, প্রচার সম্পাদক এম জিয়াউর রহমান প্রমুখ।

গুলশানে মারামারি করা ৫ নারী আটক

রাজধানীর গুলশান-২ এ ক্যাফে সেলেব্রিটা বারের সামনে মারামারির ঘটনায় ৫ নারীকে আটক করেছে পুলিশ। বুধবার (১৭ এপ্রিল) তাদের গ্রেপ্তার করা...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x