মাদারীপুরে সড়ক দুর্ঘটনায় এক নারীর মৃত্যু

মাদারীপুরের শিবচর উপজেলার ভদ্রাসন এলাকায় শনিবার সন্ধ্যায় ইজিবাইকের চাকায় ওড়না পেচিয়ে গলায় ফাঁস লেগে সালমা বেগম (২২) নামের এক গৃহবধুর মৃত্যু হয়েছে। নিহত সালমা বেগম শরীয়তপুরের জাজিরা উপজেলার নাওডেবা গ্রামের সালাম হাওলাদারের মেয়ে। অপর দিকে রোববার বেলা ১১টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের মাদারীপুর সদর উপজেলার ঘটকচর এলাকায় যাত্রীবাহী বাস ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে নারীসহ আহত হয়েছেন ২০ জন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শরীয়তপুরের জাজিরা উপজেলার নাওডোবা থেকে শনিবার বিকেলে ভদ্রাসন বেড়াতে যাওয়ার উদ্দেশ্যে রওনা দেন সালমা বেগম। সন্ধ্যায় ভদ্রাসন বাজারের কাছে এলে হঠাৎ করেই সালমা বেগমের গলার ওড়না ইজিবাইকের চাকার সাথে পেচিয়ে মাটিতে লুটিয়ে পরে। ঘটনাস্থল থেকে স্থানীয়রা তাৎক্ষনিক তাকে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ জানান, ইজিবাইকের চাকায় ওড়না পেচিয়ে গেলে গলা ফাঁস লেগে মাটিতে পড়ে যায় ওই গৃহবধু। পরে তার মৃত্যু হয়।

অপরদিকে রাজৈরের টেকেরহাট থেকে যাত্রীবাহী একটি লোকাল বাস মাদারীপুরে আসতেছিল। মাঝপথে সদর উপজেলার ঘটকচরে আসলে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় যাত্রীবাহী বাসটি উল্টে রাস্তার পাশের খাদে পড়ে যায়। এতে নারীসহ আহত হয় অন্তত ২০ জন। খবর পেয়ে ফায়ার সার্ভিস, থানা পুলিশ ও হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে। এদের মধ্যে দুইজনের আশঙ্কাজনক অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে চিকিৎসক।

মাদারীপুর সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. শহিদুল ইসলাম জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ গিয়ে আহতদের উদ্ধার করে এবং সড়কে যান চলাচল স্বাভাবিক রাখে।

রৌমারীতে সিএনজি স্ট্যান্ডে চাঁদা আদায়কে কেন্দ্র করে দু‘গ্রুপে মধ্যে সংঘর্ষ ও ধাওয়া পাল্টাধাওয়া

রৌমারী সিএনজি স্ট্যান্ডে চাঁদাবাজি বন্ধের পর থেকে দখলবাজদের উৎপাত বেড়ে যায়। অবশেষে চাঁদা আদায়কে কেন্দ্র করে দু‘গ্রুপের মধ্যে সংঘর্ষ ও...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x