মাদারীপুর প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময়

মাদারীপুরে প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে জেলা প্রশাসক ড. রহিমা খাতুনের মতবিনিময়সভা অনুষ্ঠিত হয়েছে। মাদারীপুরের জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে বুধবার সকালে জেলা প্রশাসক ড. রহিমা খাতুনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাদারীপুর প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক শাহজাহান খান, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির, অতিরিক্ত জেলা প্রশাসক ( সার্বিক) আজাহারুল ইসলাম, ডেপুটি কালেক্টর নেজারত আনোয়ার হোসেন, দৈনিক মাদারীপুর সংবাদ পত্রিকার সম্পাদক ইয়াকুব খান শিশির, ডিভিসি টিভির জেলা প্রতিনিধি মনির হোসেন বিলাস, সময় টিভির স্টাফ রিপোর্টার সঞ্জয় কর্মকার অভিজিত, বাংলাভিশন টিভির জেলা প্রতিনিধি ও প্রেসক্লাবের দপ্তর সম্পাদক ফরিদ উদ্দিন মুপ্তি, দৈনিক প্রথম আলোর প্রতিনিধি অজয় কুন্ডু, মাই টিভি প্রতিনিধি মাসুদুর রহমান, দৈনিক ডেল্টা টাইমসের জেলা প্রতিনিধি সুজন হোসেন রিফাত, দৈনিক টেকেরহাটের প্রতিনিধি শাওন করিম, দৈনিক গণকন্ঠ প্রতিনিধি এমদাদুল হক মিলনসহ বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ায় কর্মরত মাদারীপুরের সাংবাদিকবৃন্দ।

এ সময় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তরে জেলা প্রশাসক ড. রহিমা খাতুন জানান, মাদারীপুরের বিভিন্ন সরকারি দপ্তরকে দালাল ও হয়রানী মুক্ত করা হবে। সড়ক ও জনপদের জায়গাসহ অবৈধভাবে দখল করা সরকারি সম্পত্তিকে দখলমুক্ত করা হবে। দখল হওয়া খাল উদ্ধার করা হবে। সরকারি যে সকল কর্ম পরিকল্পনা করা হয়েছে তা সঠিকভাবে সম্পূর্ণ করা হবে।

জেলা প্রশাসকের কার্যালয়ের তৃতীয় শ্রেণীর কর্মচারী মিজানুর রহমান মিজানের ৪টি বহুতল ভবন শিরোনামে নিউজ হওয়ার পরে সাংবাদিককে ট্রাক চাপা দিয়ে হত্যা করার হুমকি দেয়ার বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে। তিনি আরও বলেন মাদারীপুরে অবৈধ ড্রেজার চালানো হলে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। তিনি জানান, মাদারীপুরকে একটি কর্ম পরিকল্পনার আওতায় এনে উন্নয়নের চেষ্টা করা হচ্ছে। প্রথমেই শিক্ষা ব্যবস্থাকে গুরুত্বের সাথে দেখা হচ্ছে। পর্যায়ক্রমে সবগুলো ব্যাপারকেই সামনে আনা হবে। এ ব্যাপারে মিডিয়াকর্মীদের সহযোগিতা করার অনুরোধ করেন।

গ্যাসের মূল্যবৃদ্ধি নিয়ে যা জানালেন জ্বালানি প্রতিমন্ত্রী

বিদ্যুৎ ও জ্বালানি প্রতিমন্ত্রী নসরুল হামিদ বলেছেন, গ্যাসের মূল্যবৃদ্ধির কারণে এখন গভীর সমুদ্রে খননের অফার আসছে। এটি বাংলাদেশের জন্য আশীর্বাদ।...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x