মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে আশুলিয়ায় নোয়াপাড়া ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

রিপন মিয়া:

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী বিশ্ব মানবতার মা জননেত্রী শেখ হাসিনা ৭৪ তম জন্মদিন উপলক্ষে শিল্পাঞ্চল আশুলিয়ার কাঠগড়া তে মিলাদ, দোয়া ও অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়।

সোমবার ২৮ সেপ্টেম্বর সকাল ১০টার আশুলিয়া ইউনিয়নে মাল্টিমিডিয়ার চেয়ারম্যান ও বিশিষ্ট সমাজ সেবক সোলায়মান ইসলাম এ অনুষ্ঠানের আয়োজন করেন।

পরে বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে সোলায়মান ইসলামের এর নেতৃত্বে একটি মোটরসাইকেল শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি আশুলিয়ার কাঠগড়া থেকে শুরু করে আশুলিয়ার বিশমাইল, নবীনগর, বাইপাইল, ডিইপিজেড, জামগড়া শ্রীপুর,হয়ে জিরাবো দেওয়ান রাজুর বাসায় এসে শেষ হয়।

এসময় উপস্থিত ছিলেন, সাভার উপজেলা আওয়ামী লীগের নবনির্বাচিত যুগ্মসাধারণ সম্পাদক দেওয়ান মেহেদী মাসুদ মঞ্জু, রাজু দেওয়ান, নাছির উদ্দীন, এস মাল্টিমিডিয়া চেয়ারম্যান সোলাইমান ইসলাম, খসরু মোহাম্মদ আমির, ওসমান গনি, মাজহারুল ইসলাম, রিপন কুমার দে, লুৎফর রহমান সহ আশুলিয়ার থানার বিভিন্ন ইউনিয়নের আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতৃবৃন্দসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

বাংলাদেশ-কাতারের মধ্যে ১০ চুক্তি-সমঝোতা স্বাক্ষর

নিয়োগ উন্নয়ন ও সুরক্ষা, দ্বৈতকর পরিহারসহ বিভিন্ন বিষয়ে ৫টি চুক্তি এবং ৫টি সমঝোতা স্মারক সই করেছে বাংলাদেশ ও কাতার। প্রধানমন্ত্রী...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x