মানবাধিকারে বিশেষ সম্মাননা পেলেন মোঃ মঞ্জুর হোসেন ঈসা

স্বাধীনতা সংসদ ও বিচারপতি সৈয়দ মাহবুব মোর্শেদ স্মৃতি পরিষদের যৌথ উদ্যোগে উপমহাদেশের আইনের শাসনের প্রতিষ্ঠাতা, মানবাধিকার আন্দোলনের পথিকৃৎ, অবিস্মরণীয় ব্যক্তিত্ব সাবেক প্রধান বিচারপতি সৈয়দ মাহবুব মোর্শেদ এর ১১২তম জন্মজয়ন্তী উপলক্ষে গত ২১ জানুয়ারি ২০২৩, শনিবার বিকেলে রাজধানীর বিজয়নগরস্থ হোটেল অরনেট এর ব্যাংকুয়েট হলে (হোটেল ৭১ এর উত্তর পাশ্বে) বিচারপতি সৈয়দ মাহবুব মোর্শেদ এর জীবন ও কর্ম শীর্ষক আলোচনা সভা ও পুরস্কার প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়।
উক্ত অনুষ্ঠানে  সংগঠনের চেয়ারম্যান মোহাম্মদ শহীদুল্লাহ্ প্রিন্স এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সুপ্রীম কোর্টের মাননীয় বিচারপতি বীর মুক্তিযোদ্ধদ্ধা বিচারপতি মীর হাসমত আলী। স্মৃতিচারণ করেন সংগঠনের প্রধান উপদেষ্টা এবং বিচারপতি সৈয়দ মাহবুব মোর্শেদ এর জ্যেষ্ঠপুত্র সাবেক তথ্যসচিব সৈয়দ মার্গুব মোর্শেদ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতির চেয়ারম্যান মোঃ মঞ্জুর হোসেন ঈসা, সিসিডি’র নির্বাহী পরিচালক বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুস সামাদ, অধ্যক্ষ মোঃ গোলাম ফারুক, মোঃ জিল্লুর রহমান, ইউপি চেয়ারম্যাস সাজ্জাদুর রহমান সাজু।
স্বাগত বক্তব্য রাখেন, স্বাধীনতা সংসদের মহাসচিব শাহেদ আহমেদ। শুভেচ্ছা বক্তব্য রাখেন সংগঠনের যুগ্ম মহাসচিব নাদিয়া জাহান সুলতানা মুন ও অনুষ্ঠান উদযাপন কমিটির আহ্বায়ক এবিএম লিটন।
মানবাধিকারে বিশেষ অবদানের জন্য বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতি ও শেরে-বাংলা এ কে ফজলুল হক গবেষণা পরিষদের চেয়ারম্যান মোঃ মঞ্জুর হোসেন ঈসাসহ ১০জন কে বিচারপতি সৈয়দ মাহবুব মোর্শেদ স্মৃতি স্মারক সম্মাননা প্রদান করা হয়।

ভূমিকম্পে ধসে গেল তুরস্কের ১২৩ বছরের ঐতিহাসিক মসজিদ

তুরস্ক-সিরিয়ায় সংঘটিত শক্তিশালী ভূমিকম্পে এখন পর্যন্ত প্রায় ৪ হাজার মানুষের মৃত্যু হয়েছে। বিশ্ব স্বাস্থ্য সংস্থা জানিয়েছে, এ সংখ্যা ৮ গুণ...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x