মানিকগঞ্জের সিংগাইর অন্তঃস্বত্তা নারীকে কুপিয়ে জখম থানায় অভিযোগ

সিংগাইর প্রতিনিধিঃ

মানিকগঞ্জের সিংগাইর উপজেলার বলধারা ইউনিয়নের চরমগড়া গ্রামে ছোট বাচ্চাদের ঝগড়াকে কেন্দ্র করে ৫ মাসের অন্তঃস্বত্তা দুলেনাকে (৩৬) কুপিয়ে জখম করেছে প্রতিবেশী মহিউদ্দিন ও তার পরিবারের লোকজন। আহত ওই নারীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় দুলেনার স্বামী জাহিদ হোসেন বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

রোববার (৩ মে) সকালে সরেজমিনে জানা যায়, ওই গ্রামের জমির আলী ওরফে জুলমতের পুত্র মহিউদ্দিন (৪৫), মেয়ে আমেনা (২৩) ও জসিম উদ্দিনের (২৬) পরিবারের সাথে দুলেনার পরিবারের মধ্যে ছোট বাচ্চাদের ঝগড়াকে কেন্দ্র করে কলহ চলছিল। এর জের ধরে গত শনিবার বিকেলে মহিউদ্দিন লোকজন নিয়ে দুলেনার বাড়িতে গিয়ে তার স্বামী জাহিদকে মারধর করে। এ সময় দুলেনা এগিয়ে গেলে তার ওপর ও চড়াও হয়। আত্মরক্ষার্থে সে তার বাবার ঘরে আশ্রয় নেয়। সন্ত্রাসীরা ওই ঘরে ঢুকে অন্তঃস্বত্তা ওই নারীকে চাপাতি দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে এবং লাঠি দিয়ে এলোপাথাড়ি মারপিট করে। তাদের ডাক-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে গেলে সন্ত্রাসীরা বীরদর্পে চলে যায়। আহত ওই নারীকে সিংগাইর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

বাংলাদেশকে ৩০ কোটি ডলার ঋণ সহায়তা দেবে বিশ্বব্যাংক

করোনা মোকাবিলা ও ভবিষ্যৎ সংকটের জন্য শহরাঞ্চলের পরিস্থিতি স্বাভাবিক রাখতে বাংলাদেশকে ৩০ কোটি ডলার ঋণ দিচ্ছে বিশ্বব্যাংক। রোববার (৭ আগস্ট)...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মাে: আবু জাফর সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x