মারা গেছেন তসলিমা নাসরিন, বলছে ফেসবুক

বাংলাদেশের বিতর্কিত ও নির্বাসিত লেখিকা তসলিমা নাসরিন মারা গেছেন! সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে তিনি নিজেই একথা নিশ্চিত করেছেন! হ্যাঁ, আজ (শনিবার) দুপুরে নিজের ভেরিফাইড টুইটার একাউন্ট থেকে তসলিমা নাসরিন ইংরেজিতে লিখেছেন, “আই ডাইড ইয়েস্টারডে”। যার মানে, “গতকাল আমার মৃত্যু হয়েছে”।

এর আগে, গত বছর প্রায় একই সময়ে (জানুয়ারি মাসে) তসলিমা নাসরিন অভিযোগ করেছিলেন, সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক তাকে দুইবার মৃত ঘোষণা করেছে। সে সময় ভারতের দ্য টেলিগ্রাফ পত্রিকাকে তিনি জানিয়েছিলেন, জিহাদিদের সন্দেহজনক সাইবার হামলার পর ফেসবুক মাত্র দু’দিনে তাকে দু’বার মৃত ঘোষণা করে বলে তিনি দেখতে পেয়েছেন।

তিনি তখন বলেছিলেন, “বিস্ময়কর ব্যাপার হলো জিহাদিরা সংখ্যায় অনেক বেশি। তারা (ফেসবুকে) আমার মারা যাওয়ার রিপোর্ট করেছে।” অবাক তসলিমা বলেছিলেন, “আমি বেঁচে আছি নাকি মরে গেছি, সেটা ক্রসচেক না করেই ফেসবুকের মতো প্লাটফর্ম আমাকে মৃত ঘোষণা করেছে!” যদিও পরে তিনি নিজের ফেসবুক একাউন্ট ফের চালু করতে সক্ষম হয়েছিলেন। তখন তিনি বলেছিলেন, “আমি মনে করি এই কাজ করিয়েছে জিহাদিরা। তারা আমাকে পছন্দ করে না। তারা আমার মৃত্যু কামনা করে।”

উল্লেখ্য, বাংলাদেশি লেখিকা তসলিমা নাসরিন ১৯৯৪ সাল থেকে ভারতে স্বেচ্ছা-নির্বাসনে আছেন।

ভূমিকম্পে ধসে গেল তুরস্কের ১২৩ বছরের ঐতিহাসিক মসজিদ

তুরস্ক-সিরিয়ায় সংঘটিত শক্তিশালী ভূমিকম্পে এখন পর্যন্ত প্রায় ৪ হাজার মানুষের মৃত্যু হয়েছে। বিশ্ব স্বাস্থ্য সংস্থা জানিয়েছে, এ সংখ্যা ৮ গুণ...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x