মালয়েশিয়ান পুলিশের সেক্রেটারি জাতীয় স্মৃতিসৌধে মুক্তিযুদ্ধা নিহত বীর শহীদদের প্রতি ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন

মালয়েশিয়ায় বাংলাদেশী শ্রমিকদের নিরাপত্তা দেওয়া হচ্ছে বলে জানিয়েছেন মালয়েশিয়ান পুলিশের সেক্রেটারি মোহাম্মদ ইউসুফ। বুধবার (১৩ নভেম্বর) বিকেলে সাভার জাতীয় স্মৃতিসৌধে মুক্তিযুদ্ধে নিহত বীর শহীদদের প্রতি ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি একথা বলেন। শ্রদ্ধা নিবেদন শেষে তিনি শহীদদের স্বরণে এক মিনিট নিরবতা পালন করেন ও স্মৃতিসৌধের পরিদর্শন বইতে স্বাক্ষর করেন।

মালয়েশিয়ান পুলিশের সেক্রেটারি মোহাম্মদ ইউসুফ এসময় আরও বলেন, বাংলাদেশের অনেক শ্রমিক মালয়েশিয়ায় বিভিন্ন সেক্টরে কাজ করে যাচ্ছেন। মালয়েশিয়ান সরকার তাদেরকে সবধরণের সহযোগীতা করছে। বাংলাদেশ ও মালয়েশিয়ান সরকার বন্ধু রাষ্ট্র উল্লেখ করে
তিনি আরও বলেন কোন শ্রমিককে সেদেশে হয়রানী করা হচ্ছে না। এর আগে তিনি সড়ক পথে স্মৃতিসৌধে এসে পৌছলে তাকে ফুল দিয়ে স্বাগত জানান ঢাকা জেলার পুলিশ সুপার মারুফ হোসেন সরদার। তার সাথে এসময় মালয়েশিয়ান পুলিশের উর্ধ্বতন কর্মকর্তা ছাড়াও উপস্থিত ছিলেন সাভার গণপূর্ত বিভাগের উপ-বিভাগীয় প্রকৌশলী আবু হায়াৎ মোহাম্মদ শাকিউল আজম, সাভার গণপূর্ত বিভাগের উপ-সহকারী প্রকৌশলী মিজানুর রহমান, ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাইদুর রহমান, আশুলিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ রিজাউল হক দিপু, ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ মোঃ আবুল বাশার প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *