মিথ্যা মামলায় সাংবাদিক মাইনুল ইসলাম আটক, তীব্র নিন্দা ও প্রতিবাদ  

নিজস্ব  প্রতিনিধি :

বাংলাদেশ সাংবাদিক ফেডারেশন এর কেন্দ্রীয় কমিটির সভাপতি,দৈনিক লাখোকণ্ঠের নিজস্ব প্রতিনিধি ও অনলাইন নিউজ পোর্টাল সংবাদ সারাদেশ ডটনেটের সম্পাদক, সিনিয়র সাংবাদিক মো: মাইনুল ইসলাম কে আজ(৩রা জুলাই) ভোর রাতে মিথ্যা ষড়যন্ত্র ও প্রতিহিংসা মূলক মামলায় আশুলিয়ার পল্লীবিদ্যুৎ নিজবাসা থেকে জিজ্ঞাসা বাদের কথা বলে পুলিশ তাকে ভোলা জেলার চর ফ্যাসন থানায় নিয়ে যায়।

জানাযায় আব্বাস নামে ভোলার চর ফ্যাসনএলাকার এক প্রতারক সাংবাদিক মাইনুল ইসলাম কে ভোলা জেলার এমপি জ্যাকবের বিরুদ্ধে নানা রকম সংবাদ প্রকাশ করতে বলে কিন্ত পর্যপ্ত তথ্য প্রমাণ না থাকায় তিনি তা করতে অস্বীকৃতি জানায় ।আর এ বিষয়টি কে কেন্দ্র করে প্রতারক আব্বাস ক্ষীপ্ত হয়ে একটি মামলা দায়ের করে ।

এ ঘটনায় বাংলাদেশ সাংবাদিক ফেডারেশনের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মাসুদ রানা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, একজন পেশাদার সাংবাদিক, সফল সংগঠকের নামে এমন মিথ্যা হয়রানী ষড়যন্ত্র মূলক মামলায় গোটা সাংবাদিক সমাজ স্তব্ধ।আমরা সারাদেশের সাংবাদিকদের সাথে নিয়ে মাইনুল ভাইয়ের নিঃশ্বর্ত মুক্তি ও তার বিরুদ্ধে দায়ের কৃত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে তীব্র গণ আন্দোলন গড়ে তুলবো।

মাইনুল ইসলামের নামে এমন মিথ্যা মামলা ও আটকের ঘটনায় সামাজিক যোগাযোগ মাধ্যাম সহ গণমাধ্যামে ব্যাপক আলোচনা সমালোচনার সৃষ্টি হয়েছে । সারাদেশের নানা গণমাধ্যামে নিয়োজিত সাংবাদিকগণ মাইনুল ইসলামের মুক্তির জন্য সরকারের নিকট জোর দাবী জানান অন্যথায় তারা তীব্র আন্দোলনের হুশিয়ারী দেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *