মিথ‌্যা মামলা দি‌য়ে হয়রা‌নির প্রতিবা‌দে নেত্রকোনায় সংবাদ সম্মেলন

নেত্রকোনার এসপি কামাল হোসেনের বিরুদ্ধে সাধারণ জনগণকে হয়রানি করার অভিযোগ উঠেছে।

 

শুক্রবার (১৭ জুন ২০২২ইং) তারিখে দুপুরে জেলা প্রেসক্লাব হলরুমে এই সংবাদ সম্মেলন এসপির বিরুদ্ধে অভিযোগ করেছেন একই গ্রামের অবসরপ্রাপ্ত সিনিয়র ওয়ারেন্ট অফিসার মজিবুর রহমান বাচ্চু।

 

এসময় বাচ্চু বলেন, ঢাকায় কর্মরত পূর্বধলা উপজেলার তেনুয়া গ্রামের বাসিন্দা এসপি কামাল হোসেন মিথা মামলা দিয়ে তাকে হয়রানী করছেন। তিনি এর তীব্র প্রতিবাদ ও প্রকৃত সত্য উদঘাটন করে বিচারের দাবী জানান।

 

ভুক্তভোগী বলেন, পুলিশ কর্মকর্তার অন্যায় কর্মকান্ডের প্রতিবাদে গ্রামের কেউ মুখ খুলতে সাহস করেন না। সাধারণ ও অসহায় মানুষ নীরবে হজম করেন। সরেজমিনে আপনারা দেখতে গেলে, সকল ঘটনার সত্যতা মিলবে। তার অন্যায় অত্যাচার এবং বর্তমান হুমকি ধমকিতে উদ্বিগ্ন হয়ে, অবশেষে একান্ত নিরুপায় অবস্থায় এর প্রতিকারের জন্য আমি আপনাদের এবং আপনাদের মাধ্যমে দেশের জনগণ এবং জন-প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছি।

 

সংবাদ সম্মেলনে জেলার প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

চীনকে চারিদিক থেকে ঘিরে ধরে তৈরি হচ্ছে আমেরিকান সামরিক ঘাঁটির মালা

মার্কিন যুক্তরাষ্ট্র এবং ফিলিপাইন একটি নতুন সামরিক চুক্তিতে সই করেছে। চুক্তির মূল বিষয় হলো, ফিলিপাইনের চারটি সামরিক ঘাঁটি থেকে যুক্তরাষ্ট্র...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x